ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিটি ব্রোকারেজের সঙ্গে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের চুক্তি 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১০ আগস্ট ২০২২  
সিটি ব্রোকারেজের সঙ্গে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের চুক্তি 

দেশের শীর্ষ স্থানীয় ব্রোকারেজ হাউজ সিটি ব্রোকারেজের সঙ্গে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্যানেল ব্রোকার চুক্তি সই হয়েছে। 

বুধবার (১০ আগস্ট) রাজধানীর সিটি সেন্টারে এই চুক্তি সই অনুষ্ঠিত হয়। 

সিটি ব্রোকারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম আফফান ইউসুফ এবং আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং জিএম (আইসিবি) অসিত কুমার চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। 

এই চুক্তির ফলে এখন থেকে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের বিনিয়োগকারীরা বিশ্বের যে কোনো জায়গা থেকে সিটি ইনফিনিটি অ্যাপ ব্যবহার করে সিটি ব্রোকারেজের মাধ্যমে ব্যবসা করতে পারবেন।  একই সময়ে সিটি ব্রোকারেজ লিমিটেডের গ্রাহকরা আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড থেকে মার্জিন ঋণ সুবিধা পাওয়ার যোগ্য হবেন। 

চুক্তি সই অনুষ্ঠানে সিটি ব্রোকারেজ লিমিটেডের এফভিপি ও বিক্রয় বিভাগের প্রধান মো. সাইফুল ইসলাম, এসএভিপি ও কর্পোরেট বিভাগের প্রধান মো. সাইফুল ইসলাম মাসুম, হেড অফ রিটেইল মহিউদ্দিন আহমেদ বুলবুল, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের অতিরিক্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন তালুকদার, উপ-প্রধান নির্বাহী মেহমুদ হাসান মুরাদ, শামীম পারভেস ও মোহাম্মদ আসাদুর রহমান উপস্থিত ছিলেন। 

এনএফ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়