ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রিমিয়ার ব্যাংকের অর্থায়নে কৃষকের কৃষি ও পল্লী ঋণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ১১ আগস্ট ২০২২  
প্রিমিয়ার ব্যাংকের অর্থায়নে কৃষকের কৃষি ও পল্লী ঋণ বিতরণ

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর অর্থায়নে সিও (সোসিও ইকোনোমিক হেল্থ এডুকেশন অর্গানাইজেশন) এর পরিচালনায় সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষি ও পল্লী ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ শহরের জোহান ড্রীম ভ্যালি পার্ক মিলনায়তনে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মনিরা বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এসইভিপি ও প্রধান কর্মকর্তা, এসএমই এবং কৃষি ঋণ বিভাগ মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, ব্যাংকের গুলশান গ্লাস হাউজ শাখার ব্যবস্থাপক মো. হাসিবুল আসাদ, সিও এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. সামছুল আলম ও ২৩৯ জন কৃষাণ-কৃষাণী।

অনুষ্ঠানে দশজন কৃষককে চেক প্রদানের মাধ্যমে প্রকাশ্যে কৃষি ঋণ প্রদান করা হয়। প্রধান অতিথি মনিরা বেগম বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমৃদ্ধ দেশ গড়তে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি কৃষি খাতকে অগ্রাধিকার দিয়ে কৃষি উৎপাদন বাড়াতে ও প্রান্তিক জনগোষ্ঠীকে উৎপাদনমুখী কাজে সম্পৃক্ত করতে দেশব্যাপি কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণে প্রিমিয়ার ব্যাংকের এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।’

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়