ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ১১ আগস্ট ২০২২  
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের লভ্যাংশ অনুমোদন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ সেলিম রহমান সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত এ সভায় ২০২১ সালে সমাপ্ত বছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদিত হয়।

এসময় উক্ত বার্ষিক সাধারণ সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু, এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ আব্দুস সালাম, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান বদিউর রহমান, অডিট কমিটির চেয়ারম্যান মাহবুবুল আলম, পরিচালক আলহাজ আব্দুল মালেক মোল্লা, আলহাজ হাফেজ মো. এনায়েত উল্যা, আলহাজ আহামেদুল হক, আলহাজ নিয়াজ আহমেদ, আলহাজ মোহাম্মদ এমাদুর রহমান, আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্ব মোঃ লিয়াকত আলী চৌধুরী, আলহাজ মো. আনোয়ার হোসেন, আলহাজ মো. রফিকুল ইসলাম, আলহাজ মো. আমির উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী এবং বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রহণ করেন।

উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব মোঃ মাহমুদুর রহমান সভায় এজেন্ডা উপস্থাপন করেন।

ব্যাংক পূর্ববর্তী বছরের তুলনায় ২০২১ সালে আমানতে ৮.৩৬ শতাংশ এবং বিনিয়োগে ৯.১৬ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে। এছাড়া ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) ২০২১ সালে ১.৯৬ টাকায় দাঁড়িয়েছে। বার্ষিক সাধারণ সভায় নিরীক্ষকদের প্রতিবেদন, ২০২১ সালের ব্যালেন্স শীট এবং ব্যাংকের পরবর্তী বার্ষিক সাধারণ সভার সমাপ্তিকাল পর্যন্ত সময়ের জন্য ব্যাংকের নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়