ঢাকা     বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২১ ১৪২৯ ||  ০৯ রবিউল আউয়াল ১৪১৪

ব্র্যাক ব্যাংক-আইএফসি’র সাবস্ক্রিপশন ক্লোজার আয়োজিত

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ১১ আগস্ট ২০২২  
ব্র্যাক ব্যাংক-আইএফসি’র সাবস্ক্রিপশন ক্লোজার আয়োজিত

ব্র্যাক ব্যাংক ও আইএফসি’র অংশীদারিত্বে চালু করা অ্যাফোর্ডেবল হাউজিং বন্ডের সাবস্ক্রিপশন সমাপনী (ক্লোজার) অনুষ্ঠানের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

বাংলাদেশের প্রথম এই হাউজিং বন্ডের লক্ষ্য সারাদেশে নিম্ন-মধ্যম আয়ের শহুরে ও গ্রামীণ পরিবারগুলোকে সাশ্রয়ী মূল্যের আবাসন ঋণ প্রদান করা।

আইএফসি এই বন্ডে ৫০ মিলিয়ন মার্কিন ডলারের সমপরিমাণ বাংলাদেশি টাকা সাবস্ক্রিপশন করেছে। এটি একটি ডিনোমিনেটেড, নন-কনভার্টিবল, প্রাইভেটলি প্লেসড, রিডিমেবল, আনসিকিউরড, ফিক্সড কুপন বিয়ারিং এবং পাঁচ বছরের সিনিয়র বন্ড, যা ব্র্যাক ব্যাংক-কে এর অ্যাফোর্ডেবল হাউজিং ফাইন্যান্স প্রোগ্রাম সম্প্রসারণে সাহায্য করবে।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন আইএফসি’র কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ, ভুটান ও নেপাল মার্টিন হোল্টম্যানের কাছে গত ৪ আগস্ট ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি অনুষ্ঠানে বন্ড সার্টিফিকেট হস্তান্তর করেন।

এসময় ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড হেড অব অব ট্রেজারি অ্যান্ড ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন্স মো. শাহীন ইকবাল, সিএফএ; উপ-ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন; হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং আইএফসি’র প্রিন্সিপাল ইনভেস্টমেন্ট অফিসার ও কান্ট্রি অ্যাঙ্কর, বাংলাদেশ, ভুটান, নেপাল, মালদ্বীপ, শ্রীলঙ্কা এহসানুল আজিম; সিনিয়র অপারেশন্স অফিসার–এফআইজি আপস্ট্রিম মিসেস আয়েশা বেগ ছাড়াও উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়