ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকদের সুবিধা দেবে ওয়ান্ডার ওম্যান

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ১৩ আগস্ট ২০২২   আপডেট: ১৭:৩১, ১৩ আগস্ট ২০২২
ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকদের সুবিধা দেবে ওয়ান্ডার ওম্যান

নারীকেন্দ্রিক ট্র্যাভেল কোম্পানি ‘ওয়ান্ডার ওম্যান’ এর সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

এই চুক্তির অধীনে উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকরা ওয়ান্ডার ওম্যান কাছ থেকে বিনামূল্যে একটি ভ্রমণ কনসালটেশন সার্ভিস উপভোগ করবেন। সাথে সার্ভিস চার্জে ১০ শতাংশ ছাড়, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ভ্রমণে ৭ শতাংশ পর্যন্ত ছাড় এবং ওয়ান্ডার ওম্যান সামগ্রীতে ১০ শতাংশ ছাড় পাবেন৷

ব্র্যাক ব্যাংকের মাস্টারকার্ড ‘তারা’ ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের গ্রাহকরা ওয়ান্ডার ওম্যান ট্রাইব কার্ডে ২৫ শতাংশ ছাড় পাবেন। ‘তারা’ গ্রাহকেরাও এই চুক্তির অধীনে ‘ওয়ান্ডার ওম্যান’র থেকে ইএমআই সুবিধা পাবেন। স্টুডেন্ট সেগমেন্টের জন্য ‘তারা’ আগামী সেভারস অ্যাকাউন্টের সাথে ৫০০ টাকার একটি ভাউচারও দেওয়া হবে। এই অফারটি ২০২৩ সালের আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। এর পাশাপাশি ব্র্যাক ব্যাংক ‘তারা’ এবং ওয়ান্ডার ওম্যান যৌথভাবে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে নারীদের নেটওয়ার্কিং ও সক্ষমতা উন্নয়নে কাজ করবে।

ওয়ান্ডার ওম্যান ২০১৭ সালে প্রতিষ্ঠিত একটি পুরস্কার বিজয়ী নারীকেন্দ্রিক ট্র্যাভেল কোম্পানি। এই প্ল্যাটফর্মটি বর্তমানে ফেসবুক ও ইন্সটাগ্রামে সক্রিয়। এটি সারা বিশ্বের ৫০ হাজারের বেশি বাংলাদেশি নারী ভ্রমণ উত্সাহীদের একটি প্ল্যাটফর্মের অধীনে নিয়ে এসেছে।

৪ আগস্ট ২০২২-এ ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ান্ডার ওম্যানের ফাউন্ডার ও সিইও মিস সাবিরা মেহরিন সাবা; ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন ব্যাংকিং– ‘তারা’ ও স্টুডেন্ট ব্যাংকিং– ‘আগামী’ মিস মেহরুবা রেজা এবং প্রোডাক্ট ম্যানেজার, উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘TARA’ মিস শুভধ্বনি পালসহ অন্যান্য কর্মকর্তারা।

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেওয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে, যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘ব্র্যাক ব্যাংক’ প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়।

১৮৭টি শাখা, ৩৭৩টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস, ৭৫০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট এবং ৮ হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে।

ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন সকল প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। তের লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২০ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়