ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মার্কেন্টাইল ব্যাংকের ‘আশুলিয়া শাখা’ নতুন ঠিকানায় স্থানান্তর

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ২৫ সেপ্টেম্বর ২০২২  
মার্কেন্টাইল ব্যাংকের ‘আশুলিয়া শাখা’ নতুন ঠিকানায় স্থানান্তর

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘আশুলিয়া শাখা’ স্থানান্তরিত হয়ে নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে নতুন ঠিকানায় আশুলিয়া শাখার শুভ উদ্বোধন করেন।

প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে আশুলিয়া শাখার কার্যক্রম শুরু করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ ও মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল।

অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মো. মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপিবৃন্দ শাহ মো. সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, সকল শাখা প্রধান, উপশাখা ইনচার্জ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।


এফভিপি ও আশুলিয়া শাখা প্রধান মো. মিজানুর রহমান অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন। ‘আশুলিয়া শাখা’র নতুন ঠিকানা-আবিদ শপিং কমপ্লেক্স, জামগড়া চৌরাস্তা, আশুলিয়া, সাভার, ঢাকা।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়