ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

ব্লুচিজ আউটফিটার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ৫ অক্টোবর ২০২২  
ব্লুচিজ আউটফিটার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

 চুক্তি সম্পাদন অনুষ্ঠানে সাকিব আল হাসান ও ব্লুচিজের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান

বাংলাদেশি অনলাইন পোশাক ব্র্যান্ড ‘ব্লুচিজ আউটফিটার্স’- এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

সম্প্রতি দুবাইয়ে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে উভয়ের মধ্যে এই চুক্তি সম্পাদিত হয়। 

বাংলাদেশের পোশাক শিল্পকে বিশ্বের বুকে সমুন্নত রাখতে এবং সুনাম ধরে রাখতে ব্লুচিজের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। ব্লুচিজ ব্র্যান্ড’র মতে, যে কেউ আরামদায়ক পোশাক পরার মধ্য দিয়ে নিজেকে স্টাইলিশ করে তুলতে পারেন। পোশাকে আপনাকে স্বাচ্ছন্দ্য এনে দিতে পারাই ব্লুচিজের নীতি। তাদের সাথে সাকিব আল হাসানের এই সংযুক্তি গ্রাহককে আরও আস্থা দেবে। 

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে ব্লুচিজ আউটফিটার্সের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান বলেন, আমাদের ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে একজন জাতীয় ও আন্তর্জাতিক আইকনকে সাথে পেয়ে রোমাঞ্চিত। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণের কারণে নিজ ক্ষেত্রে আজ তিনি সেরা। এই মানুষটিকে সাথে পেয়ে আমরা গ্রাহককে সেরা জিনিসটি দিতে পারার অনুপ্রেরণা অনুভব করছি। ব্লুচিজ সবসময় গ্রাহককে স্টাইলিশ, রুচিশীল ও আরামদায়ক পোশাক উপহার দিয়ে এসেছে। সাকিব আল হাসানকে সাথে নিয়ে আগামীতে আমাদের এই ধারা আরও বেগবান হবে।

ব্লুচিজ আউটফিটার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে সাকিব আল হাসান বলেন, ব্লুচিজ আউটফিটার্সের সাথে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। ব্লুচিজ বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বিরাট অবদান রাখছে। আমার বিশ্বাস ব্র্যান্ডটি গ্রাহকদের সাথে নিজেদের কমিটমেন্ট দায়িত্বশীলতার সাথে পালন করে আসছে। আগামীতেও তারা তা অব্যাহত রাখবে।

যে কেউ চাইলে রাজধানীর বনানীর ২৮ নম্বর রোডের, ‘কে’ ব্লকের ২০ নম্বর বাসায় ব্লুচিজের ডিজাইন ল্যাবে ঘুরে আসতে পারেন। এছাড়া https://blucheez.com.bd/ এই ওয়েব সাইটে গিয়ে ব্লুচিজের পণ্য ও মূল্য সম্পর্কে ধারণা নিতে পারেন।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়