ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

সিএক্সও সামিট ৩ ডিসেম্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ২৭ নভেম্বর ২০২২  
সিএক্সও সামিট ৩ ডিসেম্বর

তথ্য ব্যবস্থাপনা প্ল্যাটফর্ম ভেলোর অব বাংলাদেশ আয়োজিত ‘সিএক্সও সামিট- ২০২২’ অনুষ্ঠিত হবে শনিবার (৩ ডিসেম্বর)। 

রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এ সামিট অনুষ্ঠিত হবে।‘ইন পারসুট অব সাসটেইনেবিলিটি’ শীর্ষক দিনব্যাপী এ সম্মেলনে বিশিষ্ট কর্পোরেট ব্যক্তিত্ব আলোচনায় অংশ নেবেন। গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, ইউনিলিভার কনজিউমার কেয়ারের চেয়ারম্যান মাসুদ খান, ইউনিলিভার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জাভেদ আকতার, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক, আকিজ গ্রুপের পরিচালক খুরশিদ আলমসহ দেশীয় ও বহুজাতিক কোম্পানির শীর্ষ স্থানীয় ব্যক্তিদের আলোচনায় অংশ নেওয়ার কথা রয়েছে।

এই বছরের ‘সিএক্সও সামিট ২০২২’ জাতীয় অগ্রাধিকার এজেন্ডাকে হাইলাইট করবে এবং কার্যকর সমাধান ও সচেতনতা আনতে সাহায্য করবে। স্থায়িত্ব বা স্থিতিশীলতা বর্তমান বিশ্বে কোম্পানিরগুলোর কাছে গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই সামিটে আলোচকগণ বিভিন্ন ব্যবসায়িক মডেল নিয়ে আলোচনা করবেন, যেসব ব্যবহারের মাধ্যমে কোম্পানিগুলো প্রাতিষ্ঠানিকভাবে উপকৃত হবে।

উল্লেখ্য, ভেলোর অব বাংলাদেশ গত আগস্টে ‘স্ট্রাটেজি সামিট’ এর আয়োজন করে। এতে মুদ্রাস্ফীতি ও খরচ, জ্বালানি অবকাঠামো, ফরেক্স ম্যাট্রিক্স, আরএমজি এবং ম্যানুফ্যাকচারিং, কৃষি অর্থনীতি, ব্যাংকিং ও ফাইন্যান্স, ডিজিটাল অর্থনীতি বিষয়ে আলোচনা করা হয়। প্যানেলিস্টদের মধ্যে ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড একচেঞ্জ কমিশন চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

ঢাকা/তানিম/ইভা 

সর্বশেষ

পাঠকপ্রিয়