ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭ নতুন উপশাখা উদ্বোধন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ৩ জানুয়ারি ২০২৩  
সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭ নতুন উপশাখা উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন উপশাখাগুলো উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, মানবসম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, আন্তর্জাতিক বিভাগের প্রধান মো. আকমল হোসাইন, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল অ্যান্ড জেনারেল ব্যাংকিং বিভাগের প্রধান সাইফ আল-আমীন।

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম সব কর্মকর্তাকে গ্রাহকদের সততা ও আন্তরিকতার সাথে সেবা প্রদানের পরামর্শ দেন এবং গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, ব্যাংকের প্রযুক্তিবান্ধব অনেক সেবা আছে। তিনি সেসব সেবা গ্রহণের জন্য গ্রাহকদের আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, বছরের শুরুতেই আমরা ৭টি উপশাখা উদ্বোধন করেছি। আরও ১৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেট শিগগিরই উদ্বোধন হতে যাচ্ছে। এভাবে আমরা দেশব্যাপী আমাদের পরিধি সম্প্রসারণ করছি। উন্নয়নের এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

নতুন ৭টি উপশাখা হচ্ছে-বগুড়ার শিবগঞ্জের মোকামতলায়, পাবনার চাটমোহর নতুন বাজারে, জয়পুরহাটের জিন্দাপুরের মোলামগাড়ীহাটে, চাঁদপুরের কচুয়ায় আশ্রাফপুর বাজারে, হবিগঞ্জের বাহুবলে মিরপুর বাজারে, নোয়াখালীর চাটখিলে সোমপাড়া বাজারে এবং বাগেরহাটের কচুয়ার সাইনবোর্ড বাজারে।

/সাজ্জাদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়