ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মার্চ ২০২৩ ||  চৈত্র ১০ ১৪২৯

ওয়ালটনের পরিচালক মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকীতে সারা দেশে মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ২০:৩৩, ২১ জানুয়ারি ২০২৩
ওয়ালটনের পরিচালক মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকীতে সারা দেশে মিলাদ ও দোয়া

যথাযোগ্য মর্যাদায় সারা দেশে ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল কবর জিয়ারত, কোরআন খতম, দোয়া মাহফিল, আলোচনা সভা প্রভৃতি। এসব আয়োজনে মাহাবুব আলম মৃদুলের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

টাঙ্গাইলে মরহুম মাহাবুব আলম মৃদুলের গ্রামের বাড়ি, গাজীপুরে ওয়ালটন হেড কোয়ার্টার, রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস, মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সসহ সারা দেশের ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম এবং মার্সেল শোরুমে মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় প্রয়াণ দিবস উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

উল্লেখ্য, মাহাবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ভাইস চেয়ারম্যান। মাহাবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগ দেওয়ার পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন। ২০২১ সালের ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুল।

মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সারা দেশে অনুষ্ঠিত দোয়া মাহফিলের কিছু খণ্ডচিত্র নিচে তুলে ধরা হলো—

রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিস
শনিবার বিকেলে (২১ জানুয়ারি, ২০২৩) রাজধানীতে বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন করপোরেট অফিসে মাহাবুব আলম মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ওয়ালটন করপোরেট অফিসে দোয়া মাহফিল ও আলোচনা সভার একাংশ

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম ও ম্যানেজিং ডিরেক্টর এস এম মঞ্জুরুল আলম অভী, ওয়ালটন প্লাজা ট্রেডসের চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী মো. লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও মো. হুমায়ুন কবীরসহ করপোরেট অফিসে কর্মরত ওয়ালটন পরিবারের পাঁচ শতাধিক সদস্য এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন।

গাজীপুরের ওয়ালটন হেড কোয়ার্টার
মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈরে ওয়ালটন হেড কোয়ার্টার্সেও অনুষ্ঠিত হয় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকারসহ হেড কোয়ার্টার্সে কর্মরত ওয়ালটন পরিবারের সহস্রাধিক সদস্য এতে অংশ নেন।

গাজীপুরের ওয়ালটন হেড কোয়ার্টার্সে দোয়া মাহফিল

টাঙ্গাইলের গোসাই জোয়াইর
শনিবার গ্রামের বাড়ি গোসাই জোয়াইরের স্থানীয় মসজিদগুলোতে মাহাবুব আলম মৃদুলের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত, পবিত্র কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুমের বাবা ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে অংশ নেন। পরে দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়া, টাঙ্গাইল আদালত রোড ওয়ালটন প্লাজার উদ্যোগে গোসাই জোয়াইর পারিবারিক কবরস্থানে মাহাবুব আলম মৃদুলের কবরে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

মিরপুরে ওয়ালটন কমপ্লেক্স
মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিরপুরের ওয়ালটন কমপ্লেক্সে বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও সারা দেশের ওয়ালটন সার্ভিস পয়েন্ট, ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর ও ডিলার শোরুম, মার্সেল শোরুমসহ প্রায় ২০ হাজার সেলস আউটলেটের উদ্যোগে মাহাবুব আলম মৃদুলের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

একরাম/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়