ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এপেক্স ফুডসের মুনাফা বাড়লেও এপেক্স স্পিনিংয়ের কমেছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ২৯ জানুয়ারি ২০২৩  
এপেক্স ফুডসের মুনাফা বাড়লেও এপেক্স স্পিনিংয়ের কমেছে

পুঁজিবাজারের খাদ্য ও আনুষঙ্গিক খাতে তালিকাভুক্ত কোম্পানি এপেক্স ফুডস লিমিটেড এবং বস্ত্র খাতের তালিকাভুক্ত কোম্পানি এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং লিমিটেডের পরিচালনা পর্ষদ চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) ও অর্ধবার্ষিক (জুলাই-ডিসেম্বর, ২০২২২) প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অর্ধবার্ষিক প্রান্তিকে এপেক্স ফুডসের মুনাফা বাড়লেও এপেক্স স্পিনিংয়ের তা কমেছে।

রোববার (২৯ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এপেক্স ফুডস: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৫৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা ছিল ০.৪৩ টাকা। অপরদিকে, ৬ মাসে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ৩.৫৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা ছিল ১.১০ টাকা।

২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২৫.৩৩ টাকা।

এপেক্স স্পিনিং এন্ড নিটিং: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ১.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা ছিল ১.১৬ টাকা। অপরদিকে, ৬ মাসে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ১.৭২ টাকা। গত অর্থবছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা ছিল ১.৮১ টাকা।

২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬০.২১ টাকা।

/তানিম/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়