ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন হাইটেকের পর্ষদ সভা ২৪ অক্টোবর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২০ অক্টোবর ২০২০   আপডেট: ১২:০৯, ২০ অক্টোবর ২০২০
ওয়ালটন হাইটেকের পর্ষদ সভা ২৪ অক্টোবর

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ অক্টোবর (শনিবার) দুপুর সাড়ে ১২টায় এ সভা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২০ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, কোম্পানিটির পর্ষদ সভায় ২০২০ সালের ৩০ জুন সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যদের আর্থিক প্রতিবেদন অনুমোদন সাপেক্ষে কোম্পানিটি তা প্রকাশ করবে। ওই সভায় প্রথমবারের মতো শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

এদিকে ২০১৯-২০২০ হিসাব বছরে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অর্থাৎ ১ জানুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ওয়ালটন হাই-টেকের কর পরবর্তী মুনাফা হয়েছে ১৫৫ কোটি ২১ লাখ ২০ হাজার টাকা। সে হিসেবে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ১৭ পয়সা।  

আর প্রথম তিন প্রান্তিক অর্থাৎ ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে ৭৬৬ কোটি ১ লাখ ৩ হাজার টাকা। সে হিসেবে ইপিএস হয়েছে ২৫ টাকা ৫৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৬৬ টাকা ৩৮ পয়সা। আর আইপিও পরবর্তী কোম্পানিটির এনএভি দাঁড়িয়েছে ২৬৭ টাকা ১ পয়সা।

ঢাকা/এনটি/এসএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়