RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

পিপলস লিজিং: ২৮ দফা মেয়াদ বাড়লো লেনদেন বন্ধের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৪, ২৯ নভেম্বর ২০২০   আপডেট: ০৭:২৭, ২৯ নভেম্বর ২০২০
পিপলস লিজিং: ২৮ দফা মেয়াদ বাড়লো লেনদেন বন্ধের

একবার বা দুইবার নয় পর পর ২৮ বার বাড়ানো হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত নন ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান খাতের পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের লেনদেন বন্ধের মেয়াদ। এই মেয়াদ আরও বাড়ানো হতে পারে বলে আশঙ্কা করছেন সংশ্লিস্টরা।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, সর্বশেষ ডিএসইর পরিচালনা পর্ষদ কোম্পানিটির শেয়ার লেনদেন আরো ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। ফলে ২৭ নভেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

এর আগে আরো ২৭ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। কোম্পানির শেয়ার প্রথম দফায় ২০১৯ সালের ১৩ থেকে ২৭ আগস্ট পর্যন্ত  লেনদেন বন্ধ রাখা হয়েছিল। এরপর দ্বিতীয় দফায় একই বছরের ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত, তৃতীয় দফায় ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত, পঞ্চম দফায় ১৩ অক্টোবর থেকে থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত, নবম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে থেকে ২০২০ সালের ৯ জানুয়ারি পর্যন্ত, একাদশতম দফায় ১২ জানুয়ারি থেকে থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত, ১২তম দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৩তম দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৪তম দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত, ১৫তম দফায় ১৩ মার্চ থেকে ২৫ মার্চ, ১৬তম দফায় ৩১ মে থেকে ১৪ জুন পর্যন্ত, ১৭তম দফায় ১৫ জুন থেকে ২৯ জুন পর্যন্ত, ১৮তম দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত, ১৯তম দফায় ১৫ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত, ২০তম দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট পর্যন্ত, ২১তম দফায় ১৪ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত।

২২তম বারে ২৯ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত, ২৩তম বারে ১৩ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত, ২৪তম বারে ২৮ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত, ২৫তম বারে ১৩ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ২৬তম বারে ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর পর্যন্ত এবং ২৭তম দফায় ১২ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

এনএফ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়