ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের আইপিও লটারির ফল প্রকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ৩ ডিসেম্বর ২০২০  
ক্রিস্টাল ইন্স্যুরেন্সের আইপিও লটারির ফল প্রকাশ

প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দ দেওয়ার জন্য ক্রিস্টাল ইন্স্যুরেন্সের লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ডিজিটাল প্লাটফর্মে কোম্পানির লটারির ড্র অনুষ্ঠিত হয়।

তথ্য মতে, কোম্পানির আইপিওতে গত ১০ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হয়। এর আগে গত ২৩ সেপ্টেম্বর বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৭৪১তম সভায় কোম্পানির আইপিও অনুমোদন দেওয়া হয়েছে।

কোম্পানি ১০ টাকা অভিহিত মূল্যে শেয়ার ইস্যুর মাধ্যমে ১৬ কোটি টাকা সংগ্রহ করে।  এর মধ্যে ৮ কোটি টাকা এফডিআর, ৬ কোটি ৯২ লাখ ৭১ হাজার ৫০০ টাকা ক্যাপিটাল মার্কেটে বিনিয়োগ ও ১ কোটি ৭ লাখ ২৮ হাজার ৫০০ টাকা দিয়ে আইপিও খরচ খাতে ব্যয় করা হবে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের ২০১৯ সালে শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.৯২ টাকা।  আর ২০১৯ সালের ৩১ ডিসেম্বর শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) রয়েছে ২৪.৪২ টাকা।

প্রসঙ্গত, ক্রিস্টাল ইন্স্যুরেন্সের ইস্যু ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছে সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট।

লটারির ফল দেখা যাবে নিচের লিংকগুলোতে। ট্রেক নম্বর/মার্চেন্ট ব্যাংক সিরিয়াল নম্বর (https://www.sbcmlbd.com/Crystal%20Insurance%20Company%20Limited%20Stockbroker%20and%20Merchant%20Banker%20Code.pdf)। সাধারণ বিনিয়োগকারী (https://www.sbcmlbd.com/rb_final_allocation.pdf)। ক্ষতিগ্রস্ত সাধারণ বিনিয়োগকারী (https://www.sbcmlbd.com/asi_final_allocation.pdf)। প্রবাসী বিনিয়োগকারী (https://www.sbcmlbd.com/nrb_final_allocation.pdf)।


 

তানিম/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়