ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৬ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ১৯ জানুয়ারি ২০২১  
৬ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলোর সভায় ২০১৯ ও ২০২০ সালের ৩১ ডিসেম্বর এবং ৩১ মার্চ সমাপ্ত প্রান্তিকের নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো মধ্যে এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৫ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ফান্ডটির ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে। একইসঙ্গে ফান্ডটির তৃতীয় প্রান্তিকের (৩১ ডিসেম্বর, ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পরযালোচনা করা হবে আগামী ২১ জানুয়ারি বিকাল ৩টা ৫ মিনিটে অনুষ্ঠিত হবে।
এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৫ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ফান্ডটির ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এই ফান্ডের তৃতীয় প্রান্তিকের (৩১ ডিসেম্বর, ১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে আগামী ২১ জানুয়ারি দুপুর ২টা ৫৫ মিনিটে।

গ্রিনডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২১ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২১ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৪ জানুয়ারি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ২৪ জানুয়ারি বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

ঢাকা/এনটি/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়