Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

রাঙামটিতে আইল্যান্ড সিকিউরিটিজের ‘ডিজিটাল বুথ’ চালু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ৮ এপ্রিল ২০২১  
রাঙামটিতে আইল্যান্ড সিকিউরিটিজের ‘ডিজিটাল বুথ’ চালু

শেয়ারবাজারে বিনিয়োগ বাড়াতে চট্টগ্রামের রাঙামাটি জেলায় দ্বিতীয় ‘ডিজিটাল বুথটি’ চালু করেছে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সদস্যভুক্ত প্রতিষ্ঠান আইল্যান্ড সিকিউরিটিজ। করোনারভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের মধ্যেই এ বুথ চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের শেয়ারবাজারে লেনদেনের সঙ্গে সঙ্গতি রেখে সকাল ১০টায় ডিজিটাল বুথের আনুষ্ঠানিক কার্যক্রম চালু করা হয়।

অনলাইন প্ল্যাটফর্মে এর উদ্বোধন করেন আইল্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন। এ সময় রাঙামাটি ডিজিটাল বুথের ইনচার্জ একেএম আলী মনসুর চৌধুরী, এক্সিকিউটিভ মো. বেলাল হোসেনসহ অন্যান্য বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আইল্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন বিনিয়োগ সুরক্ষার বিভিন্ন কৌশল তুলে ধরেন।

এর আগে, গত ৩১ মার্চ বরিশাল বিভাগের ভোলা জেলায় দেশের প্রথম ডিজিটাল বুথটি চালু করে আইল্যান্ড সিকিউরিটিজ।

এ বিষয়ে জানতে চাইলে আইল্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন রাইজিংবিডিকে বলেন, ‘আইল্যান্ড সিকিউরিটিজের দ্বিতীয় ডিজিটাল বুথ রাঙ্গামাটিতে চালু করা হয়েছে।  সরকার ঘোষিত লকডাউনের মধ্যেই কোনো প্রকাশ আনুষ্ঠানিকতা ছাড়াই বুথটি চালু করা হয়েছে।’

প্রসঙ্গত, রাঙ্গামাটি পৌরসভার বনরুপায় ১০৭ শহীদ আবদুল রশীদ রোডের এস.আর. টাওয়ারের তৃতীয় তালায় আইল্যান্ড সিকিউরিটিজের ডিজিটাল বুথটি স্থাপন করা হয়েছে।

তানিম/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়