Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

পুঁজিবাজার উন্নয়নে কমিশনকে অভিনন্দন জানালো ডিএসই

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ১৮ মে ২০২১  
পুঁজিবাজার উন্নয়নে কমিশনকে অভিনন্দন জানালো ডিএসই

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান এবং সব কমিশনারের দায়িত্ব নেওয়ার এক বছর পূর্ণ হলো।  এক বছরে পুঁজিবাজারে বেশ উন্নয়ন করেছে নতুন কমিশন। কমিশনের দায়িত্ব নেওয়ার বছর পূর্তিতে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লিমিটেডের পরিচালনা পর্ষদ এবং ব্যবস্থাপনার কর্তৃপক্ষ অভিনন্দন জানিয়েছে।

মঙ্গলবার (১৮ মে) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম এর হাতে ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক (ইনচার্জ) এম সাইফুর রহমান মজুমদার অভিনন্দন বার্তা তুলে দেন৷ এ সময় তার সঙ্গে ছিলেন মহাব্যবস্থাপক মো. ছামিউল ইসলাম এবং উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান৷

অভিনন্দন বার্তায় ডিএসইর চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান বলেন, আপনার (বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম) নেতৃত্বে বর্তমান কমিশন প্রজ্ঞা ও মেধা দিয়ে স্বল্পতম সময়ে পুঁজিবাজার উন্নয়ন, নিয়ন্ত্রণ ও বিভিন্ন সংস্কারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন৷ এই সময়ে কমিশন কর্তৃক বেশকিছু চমৎকার উদ্যোগ বিনিয়োগকারী এবং অন্যান্য স্টেকহোল্ডারদের আস্থা বৃদ্ধিতে ব্যাপক ভূমিকা রেখেছে৷ আমরা ইতিমধ্যে কমিশনের অসামান্য এবং গতিশীল সিদ্ধান্তের ফলে  পুঁজিবাজারের ইতিবাচক প্রভাব লক্ষ্য করছি৷ আমরা বাজারের গুণগতমান এবং আকারের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনয়নে আপনার আন্তরিক প্রচেষ্টাকে সাধুবাদ জানাই। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আপনার নিরলস প্রচেষ্টা সামনের দিনগুলোতে বাজারে আরও অধিকতর টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করবে।
 

এনএফ/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়