Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

ডিএসই’র সঙ্গে ইউসিবি স্টক ব্রোকারেজ ও স্টক বাংলাদেশের চুক্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ১৪ জুন ২০২১  
ডিএসই’র সঙ্গে ইউসিবি স্টক ব্রোকারেজ ও স্টক বাংলাদেশের চুক্তি

শেয়ারবাজারের লেনদেনসহ অন্যান্য সহায়ক তথ্যসমূহ নিজস্ব ওয়েবসাইটে প্রদর্শনের লক্ষ্যে ঢাকা স্টক এক্সচেঞ্জের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে ইউসিবি স্টক ব্রোকারেজ ও স্টক বাংলাদেশ।

সোমবার (১৪ জুন) ডিএসই’র কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ পুঁজিবাজারের সঠিক তথ্য নির্ভর পূর্বানুমান, গবেষণা ও বিনিয়োগকারীদের লেনদেন সংক্রান্ত তথ্য জানানোর পাশাপাশি অন্যান্য সহায়ক তথ্যসমূহ নিজস্ব ওয়েবসাইটে প্রদর্শনের লক্ষ্যে ইউসিবি স্টক ব্রোকারেজ ও স্টক বাংলাদেশ ডিএসই’র সাথে চুক্তি স্বাক্ষর করেছে। উক্ত চুক্তির আলোকে প্রতিষ্ঠানদ্বয় ডিএসই’র বহুল সমাদৃত এমডিএস ডাটা (১০ সেকেন্ড বিলম্বিত ট্রেডিং ডাটা) গ্রহণ করবে।

ডিএসই’র পক্ষে মার্কেট ডেভেলপমেন্ট ডিপার্টমেন্টের উপ-মহাব্যবস্থাপক সৈয়দ আল আমিন রহমান, ইউসিবি স্টক ব্রোকারেজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ রহমত পাশা এবং স্টক বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল ফজল মোহাম্মদ সোহেল চুক্তিতে স্বাক্ষর করেন ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিএসই’র প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এম. সাইফুর রহমান মজুমদার, ইউসিবি স্টক ব্রোকারেজের প্রধান পরিচালন কর্মকর্তা সৈয়দ আদনান হুদা এবং স্টক বাংলাদেশের এক্সিকিউটিভ মো. খালিদ হাসান তুষারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এনটি/মেয়া

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়