ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

অর্ধবার্ষিক ইন্টারন্যাশনাল লিজিংয়ের লোকসান বেড়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ২ অক্টোবর ২০২২  
অর্ধবার্ষিক ইন্টারন্যাশনাল লিজিংয়ের লোকসান বেড়েছে

পুঁজিবাজারে আর্থিক খাতে তালিকাভুক্ত কোম্পানি ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসে (আইএলএফসিএল) পরিচালনা পর্ষদ চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিক (জানুয়ারি-মার্চ, ২০২২) ও অর্ধবার্ষিক (জানুয়ারি-জুন, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ৪১.৮৩ শতাংশ।

বুধবার (২ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এতথ্য জানা গেছে।

তথ্য মতে, কোম্পানিটির আলোচ্য হিসাব বছরের প্রথম প্রান্তিকে সমন্বিত শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২.১১ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ২.৩৩ টাকা। সে হিসেবে কোম্পানিটির আলোচ্য সময়ে শেয়ারপ্রতি লোকসান কমেছে ০.২২ টাকা বা ১০.৪৩ শতাংশ। আর ২০২২ সালের ৩১ মার্চ কোম্পানিটির ঋণাত্মক শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫৫.৩১ টাকা।

এদিকে কোম্পানিটির আলোচ্য হিসাব বছরের অর্ধবার্ষিকে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২.৬৭ টাকা। আগের হিসাব বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ৪.৫৯ টাকা। সেহিসেবে কোম্পানিটির আলোচ্য সময়ে শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ১.৯২ টাকা বা ৪১.৮৩ শতাংশ। আর ২০২২ সালের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫৭.৪০ টাকা।

ঢাকা/এনটি/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়