ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লিপু হত্যার বিচার দাবিতে মশাল মিছিল

মেহেদী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ১ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লিপু হত্যার বিচার দাবিতে মশাল মিছিল

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপু হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মশাল করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

 

সন্ধ্যা ৬টায় লিপু চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রথমে শহীদ মিনারে যায়। পরে সেখানে থেকে নবাব আব্দুল লতিফ হলের সামনে গিয়ে শেষ হয়।

 

মিছিল শেষে বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাসেল মাহমুদ বলেন, শিক্ষক আকতার জাহান শিক্ষার্থী লিপুসহ সব হত্যাকাণ্ডের বিচার এবং নিরাপদ ক্যাম্পাসের দাবিতে আগামীকাল বুধবার বেলা ১১টায় সিনেট ভবনের সামনে শিক্ষার্থী সামবেশের আয়োজন করা হয়েছে। হত্যাকাণ্ড বন্ধ করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সব শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

 

এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে সাতদিনের জন্য ক্লাস বর্জন কর্মসূচির ঘোষণা দেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা। আগামী ২ নভেম্বর থেকে ৮ নভেম্বর তারা এ কর্মসূচি পালন করবেন।

 

প্রসঙ্গত, ২০ অক্টোবর নবাব আব্দুল লতিফ হলের ড্রেন থেকে লিপুর লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন বিকেলে লিপুর চাচা বাদী হয়ে নগরীরর মতিহার থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় লিপুর রুমমেট মনিরুল ইসলামকে গ্রেপ্তার দেখানো হয়।

 

 

রাইজিংবিডি/রাবি/১ নভেম্বর ২০১৬/মেহেদী হাসান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়