ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মৌলভীবাজারের শ্রেষ্ঠ কুমড়া কাপন প্রাথমিক বিদ্যালয়

কলেজ সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১০ ৭:৫৭:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১০ ৭:৫৭:১৪ পিএম

কমলগঞ্জ উপজেলার কুমড়া কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯ এ জেলা পর্যায়ে বাছাই পর্বে প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়ন, বিভিন্ন উদ্ভাবন, ভালো শিখনসহ সার্বিক বিবেচনায় বিদ্যালয়টিকে জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে ঘোষণা করা হয়।

মঙ্গলবার কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একাধিকবার এই বিদ্যালয়ের এসএমসি জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি নির্বাচিত হয়েছিল।

এদিকে, মঙ্গলবার জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হওয়ার পর কুমড়া কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে আসেন মৌলভীবাজার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মালেকা পারভীন। পরিদর্শনকালে তিনি বার্ষিক পরীক্ষা ও বিদ্যালয়ের সার্বিক কার্যক্রম ঘুরে দেখেন। পরে ছাত্র-শিক্ষক-অভিভাবকদের সাথে মতবিনিময় করে দেয়ালিকা ‘বিজয়-৪৮’ এর শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম তালুকদার, পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, এসএমসি সভাপতি মো. আনোয়ার হোসেন, সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. সানোয়ার হোসেন, লেখক, গবেষক আহমদ সিরাজ, পিটিএ সভাপতি হাজী কামাল উদ্দিনসহ শিক্ষক ও অভিভাবকবৃন্দ। এ সময় বিদ্যালয়ের পক্ষ থেকে জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে অভিনন্দন পত্র প্রদান করা হয়।


শ্রীমঙ্গল সরকারি কলেজ/রফিকুল ইসলাম/মাহি