RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৯ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

নজরুল বিশ্ববিদ্যালয়ে বিজনেস কেইস কম্পিটিশন

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ১৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নজরুল বিশ্ববিদ্যালয়ে বিজনেস কেইস কম্পিটিশন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) প্রথমবারের মতো হতে যাচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন-২০২০।

সারা দেশের বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হিসেবে থাকছে এনার্জি ড্রিংক স্পীড। বিশ্ববিদ্যালয়ের স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের উদ্যোগে এ কম্পিটিশন হতে যাচ্ছে।

বর্তমান ব্যবসাবান্ধব বিশ্বে ব্যবসা বিস্তারে নতুন নতুন ধারণা, উদ্যোক্তা সৃষ্টি, বহুজাতিক এবং দেশীয় ব্যবসায় উদ্ভূত বিভিন্ন সমস্যা উত্তরণে তরুণদের সৃজনশীল ও উদ্ভাবনী চিন্তাভাবনার সমন্বয় ঘটানোই হচ্ছে এই কম্পিটিশনের লক্ষ্য।

২০ জানুয়ারি অনলাইন রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে প্রতিযোগিতার আনুষ্ঠানিকতা শুরু হবে এবং ১০ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে।

প্রতিযোগীদের বিজকেইস সম্পর্কে সম্যক ধারণা দিতে একটি ওয়ার্কশপ নির্ধারিত থাকবে।

Unbolt your business-এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিজকেস-২০২০ কম্পিটিশনকে তিনটি রাউন্ডে ভাগ করা হয়েছে।

প্রথম ও দ্বিতীয় রাউন্ডে অনলাইনে নির্ধারিত ড্রাইভে কেইস জমা দিতে হবে এবং রাউন্ড ভিত্তিক পারফরমেন্সের ভিত্তিতে সেরা দলগুলোকে নিয়ে ক্যাম্পাসে গ্রান্ড ফিনাল অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বিজয়ীদের জন্য থাকছে ১,০০০০০ টাকার প্রাইজমানি; চ্যাম্পিয়ন, প্রথম রানার-আপ এবং দ্বিতীয় রানার-আপ পাবে যথাক্রমে ৫০,০০০, ৩০,০০০ এবং ২০,০০০ টাকার চেক। এছাড়াও থাকছে ক্রেস্ট, সার্টিফিকেটসহ আকর্ষণীয় গিফট সামগ্রী।


জাককানইবি/আশিকুর/মাহি

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়