ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চবি অবরোধের ডাক ছাত্রলীগের একাংশের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চবি অবরোধের ডাক ছাত্রলীগের একাংশের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ ও মারামারির জের ধরে বিশ্ববিদ্যালয় অবরোধের ডাক দিয়েছে ছাত্রলীগের একাংশ।

ছাত্রলীগের শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন রেড সিগনাল এবং সিক্সটি নাইন গ্রুপের মধ্যে সোমবার দুপুরে মারামারির পর বিকেলে বিশ্ববিদ্যালয়ে অবরোধের ডাক দেয় রেড সিগনাল গ্রুপ।

এর আগে দুপুরে সমাজবিজ্ঞান অনুষদের ক্যাফেটেরিয়ায় রেড সিগনাল গ্রুপের দুই কর্মী মোহাম্মদ আরমান ও এমরান আশিককে মারধর করার অভিযোগ আনা হয় সিক্সটি নাইন গ্রুপের বিরুদ্ধে।

এই মারধর কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় রেলস্টেশন থেকে শহরগামী শাটল ট্রেন ফতেয়াবাদ স্টেশনে পৌঁছালে এর হোসপাইপ কেটে দিয়ে ট্রেন বন্ধ করে দেয় রেড সিগনাল গ্রুপের কর্মীরা। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় রুটে শাটল ট্রেন চলাচল বন্ধ থাকে।

রেড সিগনাল গ্রুপের নেতা রকিবুল হাসান দিনার বলেন, সিক্সটি নাইন গ্রুপের কর্মী কর্তৃক হামলা ও মারধরের প্রতিবাদে এবং হামলাকারীদের শাস্তির দাবিতে বিকেল ৫টা থেকে বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেয়া হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান জানান, দুই গ্রুপের মারামারির জের ধরে ট্রেন চলাচল বন্ধ করে দেয়া দুঃখজনক।


চট্টগ্রাম/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়