ঢাকা, বুধবার, ১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ঢাবিতে কনসার্টে চাঁদা দাবির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৪ ১১:৪৬:৫৫ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৫ ৮:০৯:৩৯ এএম

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত কনসার্টে চাঁদা দাবির অভিযোগ উঠেছে কলেজ ছাত্রলীগের কয়েকজনের বিরুদ্ধে।

ছাত্রলীগের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কয়েকজন নেতা এ চাঁদা দাবি করেছেন বলে অভিযোগ আয়োজকরা।

পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন ও বিশ্ববিদ্যালয় প্রক্টর গোলাম রাব্বানীর হস্তক্ষেপে বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন স্বোপার্জিত স্বাধীনতা এলাকায় এই কনসার্টের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের আহ্বায়ক সানোয়ারুল হক সনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর স্যার থেকে অনুমতি নিয়েছি।

গতকাল রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক শামস-ই নোমান, নাজমুল সিদ্দিকী নাজ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ জালাল, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমানসহ কয়েকজন নেতা আমাদেরকে অনুষ্ঠান করতে কার কাছ থেকে অনুমতি নিয়েছি তা জানতে চান।

শামস-ই নোমান ভাই আমাকে বলেন, অনেক টাকার প্রোগ্রাম তো, তাদেরকে খুশি করে দাও। তখন আমি বলি ভাই, এটা স্পন্সর নিয়ে প্রোগ্রাম করছি। আমাদের হাতে কোনো টাকা নেই। এক পর্যায়ে অনুষ্ঠান গুটিয়ে ফেলি। পরে সকালে প্রক্টর স্যার ও সাদ্দাম ভাইয়ের সঙ্গে কথা বলে আবার কাজ শুরুর কথা বলি।

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল সিদ্দিকী নাজ বলেন, কার পারমিশন নিয়ে ব্যানার-ফেস্টুন লাগিয়েছে, তার কারণ জানতে চাইছিলাম। তাদের কাছ থেকে কোনো চাঁদা চাওয়া হয়নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানীর বলেন, ক্যাম্পাসে কোন কনসার্টের ব্যাপারে প্রশাসনিক নির্দেশনা নেই। যারা করবেন নিজ দায়িত্বে করতে হবে।


ঢাকা/ইয়ামিন/নাসিম

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও