RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

ইইউবিতে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

রফিক মুয়াজ্জিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইইউবিতে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

রাইজিংবিডি ডেস্ক : ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের (ইইউবি) ব্যবসায় প্রশাসন বিভাগে নবীনবরণ এবং বিদায় অনুষ্ঠান হয়েছে।

বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের হল রুমে নবম, দশম ও এগারোতম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় জানানো হয় এবং বিংশ, একবিংশ এবং দ্বাবিংশতম ব্যাচের শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. ফারজানা আলম। তিনি বলেন, যারা এসেছেন তারা সামনের দিনগুলো কীভাবে কাজে লাগাবেন তা ঠিক করার এখন উপযুক্ত সময়। আর যারা চলে যাচ্ছেন তারাই আমাদের বিশ্ববিদ্যালয়ের ব্রান্ড অ্যাম্বাসেডর। আশা করছি, আপনারা ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবেন। নিজেদের এবং দেশের সমৃদ্ধ ভবিষৎ গড়বেন।’

ইউরোপিয়ান ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মকবুল আহমেদ খান বলেন, আত্মশক্তির চেয়ে বড় শক্তি আর নেই। আমি চাই, আমার শিক্ষার্থীরা লড়াকু হোক, লড়াই করতে শিখুক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আশিয়ান টাউন ডেভেলপমেন্ট লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং সিইও মীর আফছার আলী। তিনি বলেন, নিজেকে নিয়ে ভাববেন এবং ব্যক্তিত্ব ঠিক রাখবেন। কর্মক্ষেত্রে উন্নয়নের জন্য শুধু বিশ্ববিদ্যালয়ের পড়া নয়, পৃথিবীর পরিবর্তনের দিকে নজর রাখবেন, সে অনুযায়ী নিজেকে প্রস্তুত করবেন।

আরেক বিশেষ অতিথি অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ফিচার এডিটর ও স্বনামধন্য সাহিত্যিক তাপস রায় ব্যবসায়ের সঙ্গে সাহিত্যের গুরুত্বপূর্ণ সম্পর্কের দিক তুলে ধরেন।

তিনি বলেন, নিজের জন্য ভালো কিছু করা মানেই দেশের জন্য ভালো কিছু করা। নিজেরা নির্মোহ থেকে উন্নতির পথে এগিয়ে যান।

অনুষ্ঠানের ‘কফি হাউসের সেই আড্ডাটা’ গান পরিবেশন করেন বিভাগের শিক্ষার্থীরা। অনুষ্ঠান সঞ্চালনা করে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী খায়রুল আরিফিন।

ইউরোপিয়ান ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সার্বিক তত্বাবধানে আয়োজিত হয় বিজফোবিয়া-২০১৯। অনুষ্ঠানে কৃতি শিক্ষর্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। তাদের মধ্যে ছয়জন শিক্ষার্থী অ্যাওয়ার্ড অব এক্সিলেন্স অর্জন করেন।   দুজন শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয় ‘সিজিপিএ ফোর, আউট অব ফোর’ পাওয়ার জন্য। বিজ্ঞপ্তি

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৯/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়