ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শিগগিরই নতুন ক্যাম্পাসের জমি পাচ্ছে জবি

জবি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৬, ৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিগগিরই নতুন ক্যাম্পাসের জমি পাচ্ছে জবি

শিগগিরই নতুন ক্যাম্পাসের জন্য ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে জমি বুঝে নেয়ার কথা বলেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপকমিটি (ক্রিকেট) এর আয়োজনে ষষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘আমাদের খেলার মাঠটি যদিও খেলার অনুপযোগী, তারপরেও ছাত্ররা খেলছে। এজন্য তাদেরকে ধন্যবাদ। খেলার মাধ্যমে লিডারশিপের গুণ অর্জিত হয়। এর মাধ্যমে আমরা কারো নেতৃত্বে কাজ করার অভিজ্ঞতা লাভ করি।’

তিনি আরো বলেন, ‘শিগগিরই আমরা নতুন ক্যাম্পাসের জন্য ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে জমি বুঝে নেব। সেখানে ফুটবল ও ক্রিকেটের জন্য আলাদা মাঠ থাকবে। সেখানে ছেলে ও মেয়েদের জন্য আলাদা মাঠ থাকবে।‘

বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপ-কমিটি (ক্রিকেট), জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক অধ্যাপক ড. শামীমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোহা. আলী নূর।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দিপীকা রানী সরকার, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. জাকারিয়া মিয়া, ড. শামীমা বেগম, প্রক্টর ড. মোস্তফা কামালসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

জবি/তমাল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়