ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় শতবর্ষ পালনে প্রস্তুতি সভা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় শতবর্ষ পালনে প্রস্তুতি সভা

জামালপুরের দেওয়ানগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার শতবর্ষ পালন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীরা।

বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে দিনটি পালন করতে ইতিমধ্যে সাবেক মন্ত্রী ও জামালপুর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদকে চেয়ারম্যান ও দেওয়ানগঞ্জ এ কে এম বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক মোজাহিদুল ইসলাম আনজুকে সাধারণ সম্পাদক করে শতবর্ষ উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

ওই কমিটিকে সহায়তা দিতে শুক্রবার রাজধানীর গুলশানে আরএম সেন্টারে ঢাকাস্থ লিয়াজো কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন স্কুলের সিনিয়র শিক্ষার্থী রিয়াজুল হক।  শতবর্ষ উদযাপন কমিটির সদস্য বেলায়েত হোসেন বেদার অনুষ্ঠানটি পরিচালনা করেন। সভায় সাবেক শিক্ষার্থীদের পূর্ণাঙ্গ ঠিকানা সম্বলিত স্মরণিকা প্রকাশ ও সর্বোচ্চ রেজিস্ট্রেশনের ওপর গুরুত্ব আরোপ করা হয়। কমিটির সদস্য মানবসম্পদ পেশাজীবী মুত্তাকিন হাসানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকায় অবস্থানরত এই স্কুলের সাবেক শিক্ষার্থী সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত, বাংলাদেশ সেক্টর কমান্ডারস ফোরামের মহাসচিব ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক ব্যবস্থাপনা সম্পাদক মুক্তিযোদ্ধা হারুন হাবীব, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াক হোসেন দিদার, প্রাণীসম্পদ অধিদফতরের সাবেক মহাপরিচালক ডা. মোসাদ্দেক হোসেন, পিডিবির সাবেক প্রধান প্রকৌশলী এম এ কাদের, মুক্তিযোদ্ধা এবি আমিনুজ্জামান রুনু, সাবেক অতিরিক্ত সচিব এ কে মফিজুল হক, আইন মন্ত্রণালয়ের সাবেক আইআরও রিয়াজুল হক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক পরিকল্পনা পরিচালক মোখলেসুর রহমান রনজু, প্রগতি লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক জালালুর আজিম চিশতী, ঢাকাস্থ দেওয়ানগঞ্জ সমিতির সাবেক মহাসচিব মাজহারুল ইসলাম মৃণাল, মালিহা গ্রুপের চেয়ারম্যান মনজুরুল হাসান মাসুদ, মেজর (অব.) মিজানুর রহমান, সংগঠক এম এ সামাদ, শফিকুল ইসলাম, মানবসম্পদ পেশাজীবী মুত্তাকিন হাসান এবং ফামাক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুল হক সেন্টু প্রমুখ।


ঢাকা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়