RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১২ রবিউস সানি ১৪৪২

বেরোবিতে ভর্তি পরীক্ষা শেষ, বাড়ির পথে শিক্ষার্থীরা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেরোবিতে ভর্তি পরীক্ষা শেষ, বাড়ির পথে শিক্ষার্থীরা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। ডি এবং ই ইউনিটের পরীক্ষার মাধ্যমে চারদিনের এ আয়োজন আজ সম্পন্ন হয়।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু করে প্রথম দুটি শিফটে ডি এবং দুপুর ১টা ৩০মিনিট থেকে শুরু হয়ে সাড়ে ৪টা পর্যন্ত পরের দুটি শিফটে ই-ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা চলাকালীন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসনের মুখপাত্র তাবিউর রহমান প্রধান।

তিনি বলেন, ‘সকলের সহযোগিতায় এবং আন্তরিক প্রচেষ্টায় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে।’ পরীক্ষা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তারা নিজেদের দায়িত্বে কোনো অবহেলা না করে বিশ্ববিদ্যালয়ের মান অক্ষুণ্ন রাখতে কাজ করে গেছেন। ’

পরীক্ষা শুরুর পর থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপাচার্য ও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

উল্লেখ্য, গত রবিবার (১০ নভেম্বর, ২০১৯) এ ইউনিটের পরীক্ষার মধ্য দিয়ে চার দিনব্যাপী ভর্তি পরীক্ষা শুরু হয়। ১২ নভেম্বর বি ইউনিট এবং ১৩ নভেম্বর সি ও এফ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার স্নাতক প্রথম বর্ষে ১৩১৫টি আসনের বিপরীতে মোট ৭৭ হাজার ৭২৪ জন ভর্তিচ্ছু অংশ নেয়।

ভর্তি পরীক্ষার ফলাফলসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) জানা যাবে।


বেরোবি/নবাব শরীয়তুল্লাহ/হাকিম মাহি 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়