ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুবি শিক্ষক ড. শামীম আখতারের ইন্তেকাল 

খুলনা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
খুবি শিক্ষক ড. শামীম আখতারের ইন্তেকাল 

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মো. শামীম আখতার ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যা ৭টায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজিই ডিসিপ্লিনের ৯৬ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

এর আগে দুপুরে হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে নগরীর বয়রাস্থ আদ্-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা পর্যবেক্ষণের পর বিকেলে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দ্বিতীয় দফা হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি।

তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ হাসপাতাল থেকে রাত ৯টায় খালিশপুরস্থ বাসায় নেওয়া হয়। ঢাকায় অবস্থানরত তার ভাই খুলনায় পৌঁছানোর পর পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী দাফন করা হবে। 

অসুস্থতার খবর পেয়ে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন। মৃত্যুর পর বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, ডিসিপ্লিন প্রধান, প্রভোস্ট, বিভাগীয় প্রধানসহ শিক্ষকরা হাসপাতালে ছুটে যান।

 

অনিক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়