ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসহায় শিক্ষার্থীদের একাদশে ভর্তির দায়িত্ব নেবে বিদ্যানন্দ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অসহায় শিক্ষার্থীদের একাদশে ভর্তির দায়িত্ব নেবে বিদ্যানন্দ

গ্রামে অনেক শিক্ষার্থী কান্না করছে লেখাপড়া থমকে যাবে বলে, অর্থের অভাবে তারা ভর্তি হতে পারছে না। লকডাউনের শুরুতে চাকরি চলে গেছে বাবার। তাই সন্তান ভালো ফল করলেও আর পড়াতে পারছেন না।বিদ্যানন্দ সে সব শিক্ষার্থীর সন্ধান চাচ্ছে। একাদশ শ্রেণিতে ভর্তিচ্ছু অসহায়-দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের আবেদন ও ভর্তি ফি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

সোমবার (১০ আগস্ট) সংগঠনটির পক্ষ থেকে সহায়তা পেতে আগ্রহী শিক্ষার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করার আহ্বান জানানো হয়েছে। আগ্রহী শিক্ষার্থীদের https://forms.gle/S6q1UD5FemWAgfTd8 লিঙ্কে গিয়ে আবেদন করতে হবে। 

বিদ্যানন্দ ফাউন্ডেশনের নির্বাহী পরিষদের সদস্য জাকির হোসেন পাভেল বলেন, অর্থের অভাবে কোনো শিক্ষার্থী একাদশ শ্রেণিতে ভর্তি হতে না পারলে তা হবে খুব দুঃখজনক। বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে দরিদ্র শিক্ষার্থীদের কলেজে ভর্তির জন্য ফি দেওয়া হবে। উল্লেখিত লিঙ্কে গিয়ে তথ্য দিয়ে ফরম পূরণ করলে বিদ্যানন্দ ফাউন্ডেশন ২৪ ঘণ্টার মধ্যে যোগাযোগ করে ভর্তির বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।

এ কর্মসূচি এগিয়ে নিতে সমাজের বিত্তবান, দানশীল ও ব্যবসায়ী সংগঠনসহ সমাজের সর্বস্তরের এ কাজে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

ইয়ামিন/এসএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়