ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শিক্ষকদের ১০ মার্চের মধ্যে করোনার টিকা নিতে হবে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ৪ মার্চ ২০২১   আপডেট: ১৯:১৯, ৪ মার্চ ২০২১
শিক্ষকদের ১০ মার্চের মধ্যে করোনার টিকা নিতে হবে

সরকারি, বেসরকারি, এমপিওভুক্ত ও নন এমপিওভুক্ত শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের আগামী ১০ মার্চের মধ্যে কোভিড টিকা নিতে হবে। এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের আদেশ আছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এক অফিস আদেশে এ তথ্য জানিয়েছে।  আদেশে স্বাক্ষর করেন উপ-পরিচালক মো. রুহুল আমিন।

আদেশে বলা হয়, কোভিড টিকা নেওয়ার জন্য শিক্ষকরা www.surokkha.gov.bd তে নিবন্ধন করবেন। এবং আগামী ১০ মার্চ এর মধ্যে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করবেন।

আরও বলা হয়, মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা তার প্রতিষ্ঠানের সব শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য উপজেলা থানা মাধ্যমিক শিক্ষা অফিসারকে অবহিত করবেন।  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসাররা   সম্পর্কিত তথ্য জেলা অফিসারকে ও জেলা শিক্ষা অফিসাররা সংশ্লিষ্ট উপ-পরিচালক মাধ্যমিক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

কলেজের অধ্যক্ষরা সব শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য সংশ্লিষ্ট পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলের পরিচালক উপ-পরিচালক প্রাপ্ত তথ্য আগামী ১৫ মার্চের মধ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ই-মেইল প্রেরণ করবেন।

ইয়ামিন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়