Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

সেই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ৯ এপ্রিল ২০২১  
সেই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ

ছাত্রের মা-বোনকে কুপিয়ে আহত করার ঘটনায় কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে অধ্যক্ষকে নির্দেশ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শন দপ্তর থেকে ওই কলেজের অধ্যক্ষকে এ সংক্রান্ত চিঠি দেওয়া হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ‌্য জানানো হয়েছে।

কলেজ অধ্যক্ষকে দেওয়া চিঠি বলা হয়েছে, ‘শিক্ষক সানোয়ার হোসেন যে অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক ঘটনা ঘটিয়েছেন, তা খতিয়ে দেখে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে বিশ্ববিদ্যালয়কে জানাতে হবে।’

সানোয়ার হোসেন কুষ্টিয়ার ভেড়ামারা পৌর শহরের নওদাপাড়া এলাকায় দশম শ্রেণির এক ছাত্রকে বাসায় গিয়ে পড়াতেন। একপর্যায়ে তিনি ওই ছাত্রের মাকে অনৈতিক প্রস্তাব দেন। গত সোমবার (৫ এপ্রিল) দুপুর ৩টায় আবার ওই বাড়িতে যান সানোয়ার। এ সময় তার সঙ্গে ছাত্রের মায়ের কথা কাটাকাটি হয়। এতে ক্ষুব্ধ হয়ে রান্নাঘর থেকে বটি এনে ওই নারীর মাথায় ও পেটে আঘাত করেন। মাকে বাঁচাতে তার মেয়ে এগিয়ে আসলে তাকেও আঘাত করে পালানোর চেষ্টা করেন সানোয়ার। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে আটক করেন এবং পুলিশকে খবর দেন। পরে সানোয়ারকে গ্রেপ্তার করেন ভেড়ামারা থানার উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ রায়। গুরুতর আহত মা-মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ইয়ামিন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়