ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গুচ্ছ ভর্তিতে আবেদন শেষ হচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ১১:৫২, ১৫ এপ্রিল ২০২১
গুচ্ছ ভর্তিতে আবেদন শেষ হচ্ছে আজ

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় ২০২০-২১ শিক্ষাবর্ষে শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন কার্যক্রম শেষ হচ্ছে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল)।

প্রাথমিক আবেদনকারীদের মধ্যে মেধার ভিত্তিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য শিক্ষার্থীদের ফল শুক্রবার (২৩ এপ্রিল) মোবাইল ফোনে মেসেজের মাধ্যমে জানানো হবে।

আর প্রাথমিকভাবে বাছাই করা শিক্ষার্থীরা মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে ৫০০ টাকা জমা দিয়ে ২৪ এপ্রিল থেকে ২০ মের মধ্যে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য চূড়ান্ত আবেদন করতে পারবেন। আবেদনকারীরা ১ জুন থেকে ১০ জুনের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন এবং ১৯ জুন থেকে ভর্তি পরীক্ষা শুরু হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য ও গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা-বিষয়ক টেকনিক্যাল সাব-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মুনাজ আহমেদ জানান, অনলাইন আবেদন শুরু হওয়ার পর ওয়েবসাইটে তেমন কোনো সমস্যা হয়নি। চূড়ান্ত পর্যায়ে কতজন আবেদন করেছে তা আজ বিকেলে জানা যাবে।

গুচ্ছ ভর্তিতে আবেদনের সময় আর বাড়ানো হবে না।আজ পর্যন্ত আবেদন চলবে। এরপর ২৩ এপ্রিল ফলাফল প্রকাশ করা হবে। ২৪ এপ্রিল চূড়ান্ত আবেদন কার্যক্রম শুরু হবে।

পরবর্তী করণীয় নির্ধারণে চলতি সপ্তাহে গুচ্ছ কমিটির বৈঠক হওয়ায় কথা রয়েছে বলে জানা গেছে।
 

ইয়ামিন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়