ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিশ্ববিদ্যালয়ের করণীয় নিয়ে উপাচার্যদের বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ৩১ মে ২০২১  
বিশ্ববিদ্যালয়ের করণীয় নিয়ে উপাচার্যদের বৈঠক আজ

সব শিক্ষক-শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন দিয়ে খোলা হবে বিশ্ববিদ্যালয়গুলো। শিক্ষামন্ত্রীর এমন ঘোষণার পর আন্দোলনে নেমেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তাদের দাবি এখনই শিক্ষাপ্রতিষ্ঠানগুলো দেওয়া হোক। 

অন্যদিকে, সশরীরে এবং অনলাইনে পরীক্ষা নেওয়ার অনুমতি দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন। এ অবস্থায় করণীয় ঠিক করতে আজ বৈঠকে বসছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরা।

সোমবার (৩১ মে) দুপুর ৩টায় এ সভা অনুষ্ঠিত হবে। অনলাইন প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে এ সভা হবে। সভায় বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস-পরীক্ষা কার্যক্রম নিয়ে আলোচনা হবে।

সভায় স্বাস্থ্য মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোভিড-১৯ বিষয়ক জাতীয় পারমর্শক কমিটির নেতা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের যোগ দেবেন বলে জানানো হয়েছে।

এ বিষয়ে বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর মোহাম্মদ নূর বলেন, স্কুল কলেজ খোলার পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়গুলো দেওয়ার জন্য আন্দোলন করছে। অনলাইনে এবং সরাসরি পরীক্ষা নেওয়াসহ ও সার্বিক পরিস্থিতি নিয়ে এ বৈঠকে আলোচনা হবে। বৈঠক থেকে আসা সুপারিশ শিক্ষা মন্ত্রণালয়ের কাছে পাঠানো হবে।

ইয়ামিন/ এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়