ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের পরীক্ষা ২৯ জানুয়ারি শুরু 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৫, ৮ ডিসেম্বর ২০২১   আপডেট: ২২:২১, ৮ ডিসেম্বর ২০২১
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের পরীক্ষা ২৯ জানুয়ারি শুরু 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজে ২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা আগামী ২৯ জানুয়ারি শুরু হবে। এছাড়াও ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। 

বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) আতাউর রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

আতাউর রহমান জানান, ২০২০ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষা সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন সকাল ৯টা থেকে পরীক্ষা শুরু হবে। পরীক্ষা শেষ হবে আগামী বছরের ১৫ মার্চ। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) প্রকাশ করা হয়েছে।

তিনি আরও জানান, জাতীয় বিশ্ববিদ্যালযের ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষের (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষা শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি শুরু হবে। এই পরীক্ষা চলবে ২৭ মার্চ পর্যন্ত। সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন সকাল ৯টা থেকে পরীক্ষা শুরু হবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি শেষ হয়েছে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) প্রকাশ করা হয়েছে বলে জানান তিনি।

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়