ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

৩৪ হাজার শিক্ষক নিয়োগে চূড়ান্ত সুপারিশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ২১ জানুয়ারি ২০২২  
৩৪ হাজার শিক্ষক নিয়োগে চূড়ান্ত সুপারিশ

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক নিয়োগে চূড়ান্ত সুপারিশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে এনটিআরসিএ‘র সদস্য (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) এ বি এম শওকত ইকবাল শাহীন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পুলিশ ভেরিফিকেশন চলমান অবস্থায় ৩৪ হাজার ৭৩ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থী ও শিক্ষাপ্রতিষ্ঠানকে আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে সুপারিশপত্র ডাউনলোড করে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে নির্ধারিত তারিখের মধ্যে যোগ দিতে বলা হয়েছে।

অবশিষ্ট প্রার্থীদের মধ্যে ৪ হাজার ১৯৮ জন ভিআর ফরম না পাঠানোর কারণে, ৯ জনের প্রতিষ্ঠান সরকারিকরণ হওয়ায় এবং তিনজনকে নিয়োগ বিজ্ঞপ্তির ১০ নম্বর শর্ত ভঙ্গ করে মহিলা শিক্ষাপ্রতিষ্ঠানে শরীর চর্চা শিক্ষক পদে আবেদন করায় নিয়োগের জন্য সুপারিশ করা হয়নি। যেসব প্রার্থীকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়নি, তাদের তালিকা এনটিআরসিএর ওয়েবসাইটে দেওয়া হয়েছে।

যেসব প্রার্থী ভিআর ফরম পাঠাননি তাদের আগামী ৭ ফেব্রুয়ারির মধ্যে এনটিআরসিএ অফিসে সরাসরি অথবা রেজিস্টার্ড ডাকযোগে জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে।

ইয়ামিন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়