ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সোনারগাঁও ইউনিভার্সিটির ফল সেশনের নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৭, ২৩ সেপ্টেম্বর ২০২২  
সোনারগাঁও ইউনিভার্সিটির ফল সেশনের নবীনবরণ অনুষ্ঠিত

সোনারগাঁও ইউনিভার্সিটির (এসইউ) আয়োজনে ফল-২০২২ সেশনে ভর্তি হওয়া সব বিভাগের নতুন শিক্ষার্থীদের অভ্যর্থনা ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের (কেআইবি) মিলনায়তনে এ অনুষ্ঠান হয়েছে।

সোনারগাঁও ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে অভ্যর্থনা ও নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ।

অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে সোনারগাঁও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ এবং প্যাট্রন হিসেবে সোনারগাঁও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আবুল বাশার নবীন শিক্ষার্থীদের স্বাগত জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পরিচালক মো. ওমর ফারুক, এসইউ’র প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক শামীম আরা হাসান, ট্রেজারার অধ্যাপক মো: আল-আমিন মোল্লা, কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. এম এ মাবুদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক আবুল কালাম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মীর মেহেদী হাসান টিটু এবং রেজিস্ট্রার এস এম নূরুল হুদা।

ইয়ামিন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়