ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফিরে গেলেন রোজিনা

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ২৬ জুন ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিরে গেলেন রোজিনা

রোজিনা

বিনোদন প্রতিবেদক : ইংল্যান্ডে ফিরে গেলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। প্রায় এক বছর পর আত্মীয়স্বজনের সঙ্গে সময় কাটাতে দেশে এসেছিলেন এ অভিনেত্রী। এরই ফাঁকে চ্যানেল আইয়ের জন্য একটি বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা ও পরিচালনা নিয়ে বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। 

রোজিনা অভিনীত চলচ্চিত্রের সোনালি দিনের ৬টি গান নিয়ে নির্মিত হয়েছে ‘তুমি আমার কত চেনা’ শিরোনামের এ অনুষ্ঠানটি। এ অনুষ্ঠানে তার পরবর্তী প্রজন্মের তিনজন নায়ককেও দেখা যাবে। রোজিনা অভিনীত সাদাকালো যুগের যে ছয়টি গান নিয়ে সাজানো হয়েছে এ অনুষ্ঠান সেগুলো হলো- ‘দোলনা’ ছবির ‘তুমি আমার কত চেনা’, ‘মানসী’ ছবির ‘এই মন তোমাকে দিলাম’, ‘রাজা সাহেব’ ছবির ‘ঢাকো যত না নয়নো দু‘হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, ‘পুনঃমিলন’ ছবির ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’, ‘অবিচার’ ছবির ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ ও ‘পুনঃমিলন’ ছবির ‘এক নীড়ে দুটি পাখি’। এ সব সিনেমার গানে রোজিনার নায়ক ছিলেন ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। এবার তার নায়ক হয়েছেন- ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান।

নতুনরূপে চিত্রায়িত এ গানগুলোর চিত্রগ্রহণ করেছেন- মকবুল হোসেন। কোরিওগ্রাফি করেছেন আজীজ রেজা। শুটিং শেষে দেশ ত্যাগ করলেও কোরবানির ঈদে রোজিনা দেশে ফিরবেন বলে জানা গেছে।  

 


রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৫/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়