ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

নির্বাচনে লড়বেন অঞ্জনা-রোজিনা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৬, ১৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাচনে লড়বেন অঞ্জনা-রোজিনা

অঞ্জনা, রোজিনা

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রশিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মেয়াদ শেষ হবে বর্তমান কমিটির।

মেয়াদ শেষ হওয়ার পরবর্তী ৯০ দিনের মধ্যে নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বিবার্ষিক এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন ঢাকাই চলচ্চিত্রের সোনালি যুগের নায়িকা অঞ্জনা ও রোজিনা।

গত ১২ জানুয়ারি বৃহস্পতিবার উত্তরায় নিজ ফ্ল্যাটে ভোজের আয়োজন করেন রোজিনা। এ সময় চিত্রনায়ক ফারুক, আহমেদ শরীফ, মিজু আহমেদ, ইলিয়াস কাঞ্চন, আনোয়ারা, নূতন, অঞ্জনা, মিশা সওদাগর, শাবনাজ, আমিন খান, দিলারা, জায়েদ খান, পপি, পূর্ণিমা, সাইমন, ডন,  মুক্তিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সবার উপস্থিতিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নায়িকা রোজিনা মিশা-জায়েদ প্যানেলে আসন্ন নির্বাচনে নিজের প্রার্থিতা ঘোষণা দেন। তবে কোন পদে তারা প্রতিদ্বন্দ্বিতা করবেন, তা এখনই বলতে রাজি নন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে রোজিনা বলেন, ‘মিশা সওদাগর ও জায়েদ খানকে সিনিয়র সবাই সমর্থন করেছেন। তাদেরকে চলচ্চিত্রের স্বার্থে সিনিয়র শিল্পীরা নির্বাচন করতে বলেছেন এবং তারা চাচ্ছেন এবার নির্বাচনে সিনিয়র নায়িকারাও অংশ নিক। তাদের অনুরোধেই নির্বাচনে অংশ নিচ্ছি।’


এদিকে গত শুক্রবার একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী  সিনিয়র চিত্রনায়িকা অঞ্জনার প্রার্থী হওয়ার খবর নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে অঞ্জনা বলেন, ‘চলচ্চিত্র শিল্পী সমিতির ক্ষমতা সত্যিকার শিল্পীদের কাছে যাক।শিল্পীদের জন্য যারা কাজ করবেন তাদের নির্বাচিত করা উচিত।’

এর আগে মিশা-জায়েদ প্যানেলকে নায়করাজ রাজ্জাক, সোহেল রানা, ডিপজল, মাসুম বাবুল, খোরশেদ আলম খসরু, পূর্ণিমা, বাপ্পারাজ, ইমন, আরমানসহ অনেকেই সমর্থন জানিয়েছেন।

এ দিকে পরপর দুবার নির্বাচিত বর্তমান সভাপতি চিত্রনায়ক শাকিব খান আগামী নির্বাচনে কোনো পদে প্রতিদ্বন্দ্বিতা না করে সাধারণ ভোটার হিসেবে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি ওমর সানী এবং সাধারণ সম্পাদক পদে অমিত হাসান জয়লাভ করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়