ঢাকা     বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৮ ১৪২৭ ||  ০৫ সফর ১৪৪২

আগামী বছর সালমানের ‘কিক-টু’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ২৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগামী বছর সালমানের ‘কিক-টু’

সালমান খান

বিনোদন ডেস্ক : ২০১৪ সালে বক্স অফিস কাঁপিয়েছিল সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা কিক। এরপর অনেকবার সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের কথা শোনা গেলেও এ নিয়ে নির্মাতাদের কোনো সাড়া পাওয়া যায়নি। অবশেষে আগামী বছর কিক-টু সিনেমার শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছেন তারা।

 

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘সাজিদ নাদিয়াদওয়ালা কিক-টু সিনেমাটির ৮০ শতাংশ চিত্রনাট্য লিখেছেন। তিনি সালমানকে চিত্রনাট্য শুনিয়েছেন এবং এ অভিনেতা এটি পছন্দও করেছেন। ২০১৮ সালের মাঝামাঝিতে তারা সিনেমার শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছেন।’

সালমান খানের চরিত্রটি আগের সিনেমার মতোই থাকবে কিনা, এমন প্রশ্নের জবাবে তনি বলেন, ‘সব চরিত্রগুলোই ভিন্ন ধরনের হবে।’

কিক-টু সিনেমাটি ২০১৭ সালে শুরুর কথা ছিল। কিন্তু এই বছর সালমান কবির খানের টিউবলাইট এবং আলী আব্বাস জাফরের টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। ২০১৭ সালে সাজিদ নাদিয়াদওয়ালার তিনটি সিনেমা মুক্তি পাবে। প্রথমটা বিশাল ভরদ্বাজের রেঙ্গুন। তারপর সাব্বির খানের বাঘি-টু এবং জড়ুয়া-টু। তাই, তারা ২০১৮ সালে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন।’ বলেন তিনি।

কিক সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। সালমান-জ্যাকলিন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছিলেন রণদীপ হুদা, নওয়াজউদ্দিন সিদ্দিকী, মিঠুন চক্রবর্তী, অর্চনা পুরন সিং প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়