ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শাকিবের আশেপাশে বুবলীকে দেখতে চাই না : অপু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ১৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিবের আশেপাশে বুবলীকে দেখতে চাই না : অপু

অপু বিশ্বাস

রাহাত সাইফুল : গতকাল শনিবার (১৮ মার্চ) বুবলী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ওয়ালে শাকিব খানের সঙ্গে একটি গ্রুপ ছবি পোস্ট করেন। এ ছবির ক্যাপশনে লিখেন ‘ফ্যামিলি টাইম’। এতে বুবলীর পরিবারের লোকজনও আছেন। এতে ক্ষিপ্ত হয়েছেন অপু বিশ্বাস। তারপর বুবলীকে ফোন করে গালাগাল করেন অপু।

বুবলীর পোস্ট করা ছবির ক্যাপশন নিয়ে অপু কেন ক্ষিপ্ত হলেন? এমন প্রশ্নের উত্তর খুঁজতে রাইজিংবিডির এ প্রতিবেদক কথা বলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে। দীর্ঘ আলাপচারিতার চুম্বক অংশ রাইজিংবিডির পাঠকদের জন্য তুলে ধরা হলো-

রাহাত সাইফুল : সংবাদমাধ্যমে আপনাকে ও বুবলীকে ঘিরে বিতর্কের ঝড় বইছে। এ বিষয়ে জানতে চাই।
অপু বিশ্বাস : বুবলী তার ফেসবুক ওয়ালে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘ফ্যামিলি টাইম’। ফ্যামিলি টাইম দ্বারা কি বুঝাতে চেয়েছে বুবলী? শাকিব কি তা হলে বুবলীর ফ্যামিলি মেম্বার!  এ জন্য ফ্যামিলি টাইম লিখছে?  এই জিনিসটা দেখে আমর ভীষণ মেজাজ খারাপ হয়। একজন শিল্পী আরেকজন শিল্পীর বাসায় যেতেই পারেন। এটা তো কোনো বিষয় না। কিন্তু ক্যাপশনটা অন্যরকম করেও দিতে পারত। বুবলীর বোনেরা একটু দূরে বসে আছে, শাকিব-বুবলী মাঝখানে বসে আছে। সব কিছু মিলিয়ে ওরা কী ফিলিংস দেখাতে চাচ্ছে?

রাহাত সাইফুল : চিত্রনায়িকা বুবলী তার ফেসবুক ওয়ালে শাকিব খানের সঙ্গে ছবি দিয়ে ‘ফ্যামিলি টাইম’ লিখেছেন তাতে আপনি কেন ক্ষিপ্ত হলেন?
অপু বিশ্বাস : এটা অবশ্যই জরুরি একটি প্রশ্ন। এটা নিয়ে শাকিবের সঙ্গে আলাপ করেন। এর উত্তর তিনি দিবেন। শাকিবকে বলবেন, ‘ফ্যামিলি টাইম নিয়ে দিদি কেন জ্বলবে?’ এটার উত্তর শাকিব দিবে। বুবলী কেন ফ্যামিলি টাইম দিবে আর আমি কেন চটলাম। এর উত্তর শাকিবের কাছ থেকে নিবেন।



রাহাত সাইফুল : তার মানে আমরা ধরেই নিতে পারি- বিভিন্ন সময় সংবাদমাধ্যমে ভেসে আসা শাকিবের সঙ্গে আপনার বিয়ের খবর সত্যি!

অপু বিশ্বাস : এসব বিষয়ে আমরা এখন কথা বলতে চাই না। এখন যে ইস্যুটা উঠেছে তা নিয়ে কথা বলতে চাচ্ছি।

রাহাত সাইফুল : এ বিষয়ে শাকিব খানের সঙ্গে আপনি আলাপ করেছেন?
অপু বিশ্বাস : ফেসবুকের ছবি আর ক্যাপশন দেখে আমি শাকিবের সঙ্গে কথা বলতে চেয়েছি।  শুটিংয়ে থাকার কারণে প্রথমে তাকে পাইনি। এরপর শুটিং সেটে মনির ছিল তার সঙ্গে ইমো, ভাইভারে কথা বলি। রাত নয়টার পর থেকে রাত আড়াইটা পর্যন্ত শাকিব আমাকে একটাই কথা জানিয়েছেন, বুবলীর সঙ্গে শাকিবের কথা হয় না। বুবলী কেন ক্যাপশনটা দিয়েছে, তা সে জানে না।

এ ছাড়া আমি দেশের শীর্ষস্থানীয় পত্রিকায় দেখেছি, শাকিবের সঙ্গে বুবলী কোরবানীর ঈদের কাজ করছেন। এ বিষয়ে চূড়ান্ত কথাও হয়েছে। সংবাদটি দেখে আমি শাকিবের কাছে জানতে চেয়েছিলাম। তখন শাকিব বলে, ‘আমি ওই পত্রিকার সঙ্গে কথাই বলিনি। এ সব বিষয়ে কিছুই জানি না।’

এ বিষয়ে আমি শাকিবকে বলেছি, ‘দেখ শাকিব, কথা বাড়াতে চাই না। তুমি এই মুহূর্তে বুবলীকে ফোন করে বলে দাও, ক্যাপশন তুলে নিতে। এতেই আমি ঠান্ডা। আর কোনো কথা বাড়াব না।’ এরপর শাকিব আমাকে বলে, ‘যে মেয়ের সঙ্গে আমি কথা বলি না তাকে কিভাবে ক্যাপশন তুলে নিতে বলব।’

রাহাত সাইফুল : সংবাদমাধ্যমে বুবলী অভিযোগ করছেন আপনি তাকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। এ কথার সত্যতা কতটা?
অপু বিশ্বাস : শাকিবের সঙ্গে আলাপ করার পরই রাতে বুবলীকে আমি ফোন করেছি। সে ফোন রিসিভ করেনি। এরপর সকালে ফোন করেছি। তখন রিসিভ করলে আমি তাকে গালি দিয়েই বলেছি, ‘শাকিব তোর কোন ফ্যামিলি? আর শোন, আমার কথা রেকর্ড করে রাখবি। আর সবাই জানে অপু বিশ্বাস কেমন। কাউকে বিশ্বাস করাতে হলে রেকর্ড রাখতে হবে।’ এটাই।



রাহাত সাইফুল : শাকিব বুবলীর সঙ্গে কাজ করবে না এ বিষয়ে আপনি কতটা জানেন?

অপু বিশ্বাস : শাকিব বুবলীর সঙ্গে কাজ করবে না এটা শাকিব আমাকে জানিয়েছে। তাই বুবলীর সঙ্গে কাজ করবে না শাকিব- এটা বিভিন্ন গণমাধ্যমে আমি বলেছি।

 

রাহাত সাইফুল : বুবলীর উপর আপনার এত রাগ কেন?
অপু বিশ্বাস : বুবলীর উপর আমার কোনো রাগ নেই। কিন্তু শাকিবের আশেপাশে বুবলীকে দেখতে চাই না। আমি চাই, ও ভালো কাজ করুক। তার অভিনীত দুইটা সিনেমা রিলিজ হয়েছে, তা ঈদের ধাক্কায় চলে গেছে। এখন সে কাজের কোয়ালিটি দেখাবে।
 

রাহাত সাইফুল : আপনাকে আমাদের মাঝে কবে নাগাদ পাব?
অপু বিশ্বাস : হ্যাঁ, খুব শিগগির আপনাদের মাঝে হাজির হব। এ জন্য হার্ডওয়ার্ক করছি। এপ্রিলের শুরুতে আপনাদের সামনে স্বশরীরে হাজির হব।

রাহাত সাইফুল : আপনি শাকিব খানের সঙ্গে নতুন কোনো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন?
অপু বিশ্বাস : হুমম, করব। তবে এখনই কিছু বলতে চাই না।






রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৭/রাহাত/শান্ত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়