ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মঞ্চে কোনাল দর্শক সারিতে স্পর্শিয়া-তিশা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মঞ্চে কোনাল দর্শক সারিতে স্পর্শিয়া-তিশা

বিনোদন প্রতিবেদক : এক সময় স্কুল ড্রেস গায়ে চেপে দস্যি মেয়ের মতো ছুটে বেড়িয়েছেন অর্চিতা স্পর্শিয়া ও তাসনুভা তিশা। তারা ভাবতেন, একে অপরকে ছাড়া তাদের জীবন মিথ্যে কিন্তু বাস্তবতা সেই বন্ধুত্বে দেয়াল তুলে দেয়। এরপর বহু বছর তাদের দেখা হয় না। কণ্ঠশিল্পী কোনালের এক কনসার্টের সূত্র ধরে একে অপরকে খুঁজে পান তারা।  এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বন্ধু’ শিরোনামে গানের মিউজিক ভিডিও।

গানটির কথা-সুর করেছেন শারমীন সুলতানা সুমী। সংগীতায়োজন করেছে তারই ব্যান্ডদল চিরকুট। গল্প নির্ভর এ ভিডিওটি নির্মাণ করেছেন নাট্যনির্মাতা ইমরাউল রাফাত।

৩০ জুলাই ঢাকার শেরেবাংলা নগর কৃষি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে গানটির কনসার্টের অংশের দৃশ্যধারণ করা হয়। এ কনসার্টের মঞ্চে ছিলেন কোনাল আর দর্শক সারিতে ছিলেন স্পর্শিয়া, তিশা এবং সাব্বির অর্ণব।

 



এ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘আমি সত্যি সত্যি স্কুল জীবনে ফিরে গিয়েছিলাম। কাজটি করতে গিয়ে খুব আবেগতাড়িত ছিলাম। আসলে এমন গান আর গল্প আমাদের প্রত্যেকের জীবনেই রয়েছে। আমরা প্রতিনিয়ত ফেলে আসা বন্ধুদের খুঁজে বেড়াই। কেউ পাই, কেউ পাই না। বিশেষ এই গান ও মিউজিক ভিডিওর জন্য গান সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।’

আগস্টের প্রথম রোববার (৬ আগস্ট) বন্ধু দিবস। দিনটি স্মরণীয় করতে গানটি গেয়েছেন কোনাল। তিনি বলেন, ‘আমি ব্যক্তিগত জীবনে অসম্ভব বন্ধু কেন্দ্রিক একজন মানুষ। চিরকুটের সুমী আপুর সঙ্গে এই গানটির পরিকল্পনা করি আরো বছর দুয়েক আগে। অবশেষে আমাদের সেই গানটি রেকর্ড হলো এবং চমৎকার একটি গল্প নির্ভর মিউজিক ভিডিও নির্মিত হলো। স্পর্শিয়া, ইমরাউল রাফাতসহ আমরা প্রায় সব বন্ধুরা মিলেই কাজটি করেছি। সঙ্গে আমার মিউজিশিয়ান বন্ধুরাও ছিল। আমি বিশ্বাস করি, গানটির মাধ্যমে প্রতিটি মানুষ তার ফেলে আসা বন্ধুদের স্মৃতিতে ফিরে যাবেন এবং হারিয়ে যাওয়া বন্ধুদের খুঁজে বের করবেন।’

খুব শিগগির প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ, জিপি মিউজিক অ্যাপসহ দেশের বেশ কয়েকটি টিভি চ্যানেলে গানটির অডিও/ভিডিও মুক্তি পাবে।



রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়