RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৩ ১৪২৭ ||  ০১ জমাদিউস সানি ১৪৪২

সালমান-শাহরুখের ‘ইশকবাজি’ (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমান-শাহরুখের ‘ইশকবাজি’ (ভিডিও)

সালমান ও শাহরুখ খান

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা সালমান ও শাহরুখ খান। এককভাবে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা। পর্দায় তাদের একসঙ্গে দেখতে পাওয়া যেন দর্শকের কাছে বাড়তি পাওনা।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা জিরো। সিনেমাটির অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। এ সিনেমার ‘ইশকবাজি’ গানে একসঙ্গে হাজির হয়েছেন সালমান-শাহরুখ। গত ঈদুল ফিতরের আগে সিনেমাটির টিজার হিসেবে এ গানের এক ঝলক প্রকাশ করেছিলেন নির্মাতারা। আজ মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয়েছে পুরো গান।

গানটির কথা লিখেছেন ইরশাদ কামিল। সংগীতায়োজন করেছেন অজয়-অতুল। এতে কণ্ঠ দিয়েছেন সুখবিন্দর সিং ও দিব্য কুমার।

‘ইশকবাজি’ গানের শুরুতে দেখা যায় প্রিয় অভিনেতা ববিতার (ক্যাটরিনা কাইফ) কাছ থেকে চুমু পেয়ে আনন্দে আত্মহারা বাউয়া সিং (শাহরুখ)। এই আনন্দে তিনি একটি নাচের প্রতিযোগিতায় অংশ নেন, যেটির বিচারক সালমান। গানের কোরিওগ্রাফার গণেশ আচার্য ও রেমো ডিসুজাকেও নাচতে দেখা গেছে। এদিকে বাউয়া সিংয়ের নাচ দেখে নিজেকে সংযত রাখতে পারেন না সালমান। বিচারকের আসন ছেড়ে তিনিও মঞ্চ মাতাতে শুরু করেন।

জিরো সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এতে এক খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। এতে আরো অভিনয় করেছেন- আনুশকা শর্মা, যিনি সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত। অন্যদিকে বলিউড সুপারস্টারের চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গৌরী খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : ইশকবাজি গানটি





রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়