ঢাকা, বুধবার, ১৫ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রেমিকের ছবি নয়, কাজকে ফোকাস করতে চাই: পরীমনি

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১১:৫০:৫২ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ১:৫৫:৫১ পিএম

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের হালের ক্রেজ পরীমনি। ব্যক্তিগত জীবনে ‘লাভগুরু’খ্যাত তামিম হাসানের সঙ্গে দুই বছর চুটিয়ে প্রেম করেন। এরপর গত বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সম্পন্ন করেন পরীমনি-তামিম। এদিকে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন চাউর হয়েছে, এ জুটির বাগদান ভেঙে গেছে। তবে এ বিষয়ে ‘হ্যাঁ’ অথবা ‘না’ কোনোটিই স্পষ্ট করে বলছেন না পরীমনি।

অনেক দিন আগে পরীমনি তার ফেসবুক অ্যাকাউন্টে রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ফেলেন। এরপরও তাদেরকে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় এবং সেসব অনুষ্ঠানে তোলা ছবিও ফেসবুকে পোস্ট করেছেন। তবে গুঞ্জন উঠেছে, ফেসবুক থেকে তামিম হাসানের ছবি মুছে ফেলেছেন পরীমনি কিন্তু এমন গুঞ্জনের সত্যতা মেলেনি। প্রায় মাস খানেক হয় তামিম হাসানের সঙ্গে তোলা পরীর কোনো ছবি ফেসবুকে দেখা যায়নি। এমনকি ঈদে তোলা কোনো ছবিও তাদের ফেসবুকে পোস্ট করতে দেখা যায়নি। এরপরই গুঞ্জন উঠে, বাগদান ভেঙে গেছে। এদিকে তামিম হাসান সম্প্রতি ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন। তারপর থেকে তিনি ছবি তুলছেন না বলেও জানা যায়।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ছবি সরিয়ে ফেলেছি এটা ভুল কথা। সম্প্রতি কোনো ছবি দেই নি। প্রেমিকের ছবি নয়, কাজকে ফোকাস করতে চাই। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন। বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। সময় কথা বলবে। এটুকুই বলতে চাই। আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে প্রেম করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।’



তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন বিভাগের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের ‘লাভগুরু’ শিরোনামে জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপনা করছেন। তামিম সবার কাছে ‘লাভগুরু’ হিসেবেই পরিচিত।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/রাহাত/শান্ত