RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৬ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৭ ||  ১৯ রবিউস সানি ১৪৪২

আবারো জুটি বাঁধছেন মৌসুমী-আমিন খান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ১১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো জুটি বাঁধছেন মৌসুমী-আমিন খান

বিনোদন প্রতিবেদক: নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমী। বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। দীর্ঘ বিরতির পর আবারো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন। বদিউল আলম খোকনের ‘আগুন’ সিনেমায় অভিনয় করবেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এই নির্মাতা।

দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করবেন— শাকিব খান, নবাগতা জাহারা মিতু। সিনেমার গল্পে শাকিব খানের ভাই-ভাবির চরিত্রে অভিনয় করবেন আমিন খান ও মৌসুমী। সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার।

বদিউল আলম খোকন রাইজিংবিডিকে বলেন, ‘‘আগুন’ সিনেমার গল্প পুলিশ, সাংবাদিক আর ভিলেনের। পুরোপুরি অ্যাকশনধর্মী এই সিনেমায় শাকিব খানের ভাই ও ভাবির চরিত্রে অভিনয় করবেন আমিন খান ও মৌসুমী। আগামী ২৩ জুলাই বিএফডিসির ২ নং ফ্লোরে সিনেমাটির শুটিং শুরু করব। এ সিনেমার বেশির ভাগ অংশের শুটিং হবে বাংলাদেশে। এছাড়া গানের কিছু দৃশ্যের শুটিং দেশের বাইরে হবে।’

সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন মৌসুমী। অন্যদিকে একই বছর মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় আমিন খানের। এরপর মৌসুমী-আমিন খান জুটি হয়ে ‘স্ত্রী কেন শত্রু’, ‘আম্মাজান’, ‘লাল দরিয়া’, ‘স্ত্রীর মর্যাদা’, ‘উত্তেজিত’, ‘আজ গায়ে হলুদ’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেন।


রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়