ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাড়িতে পুলিশ, কী বলছেন সোনাক্ষী?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১২ ৫:১৯:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১২ ৭:৪৭:৫৬ পিএম
বাড়িতে পুলিশ, কী বলছেন সোনাক্ষী?
সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাড়িতে গিয়েছিল পুলিশ।

এ অভিনেত্রীর বিরুদ্ধে ভারতের মুরাদাবাদে হওয়া একটি প্রতারণা মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে উত্তর প্রদেশের পুলিশ এ অভিনেত্রীর বাড়িতে গিয়েছিল। হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল বৃহস্পতিবার মুরাদাবাদ পুলিশ মুম্বাইয়ের জুহু পুলিশের সাহযোগিতায় জবানবন্দি নিতে সোনাক্ষীর বাড়িতে যায়। কিন্তু এ অভিনেত্রী তখন বাড়িতে ছিলেন না। আজ শুক্রবার আবারো সোনাক্ষীর বাড়িতে পুলিশের যাওয়ার কথা রয়েছে।

বাড়িতে পুলিশ যাওয়া প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সোনাক্ষী লিখেছেন, একজন আয়োজক— যে নিজের অঙ্গীকার রাখতে পারেননি, মনে করতে পারে সংবাদিকদের কাছে আমার স্বচ্ছ ইমেজে অপবাদ দিয়ে দ্রুত আয় করতে পারবে। আমার পক্ষ থেকে এই তদন্তে পুরো সহযোগিতা থাকবে। মিডিয়ার প্রতি অনুরোধ একজন নির্লজ্জ ব্যক্তির অদ্ভুত দাবি নিয়ে বাড়াবাড়ি করবেন না।

এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য আয়োজকদের কাছ থেকে ২৪ কোটি ‍রুপি নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু পরবর্তীতে সেই অনুষ্ঠান করেননি। এতে আয়োজকদের অনেক ক্ষতি হয়েছে। এরপর সোনাক্ষীর বিরুদ্ধে আয়োজকদের পক্ষ থেকে একটি প্রতারণা মামলা করা হয়।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৯/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন