ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফাঁসালেন অঙ্কিত, মঞ্চ মাতালেন নোবেল

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২০ ৫:৪৪:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২০ ৫:৪৪:২২ পিএম
ফাঁসালেন অঙ্কিত, মঞ্চ মাতালেন নোবেল
Walton E-plaza

বিনোদন প্রতিবেদক : গতকাল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির নবরাত্রী হলে কনসার্টের আয়োজন করা হয়। এতে প্রধান চমক ছিল ভার‌তের দুই শিল্পী ‘আশিকি-২’খ্যাত অঙ্কিত তিওয়ারি ও বলিউড তারকা সানা খান। বাংলাদেশ থেকে ছি‌লেন ভারতীয় টিভি চ্যানেল ‘জি বাংলা’র ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো-এর মাধ্যমে জনপ্রিয় তরুণ রকস্টার মাঈনুল আহসান নোবেল ও তাসনিম আনিকা। অনুষ্ঠান উপভোগ করতে দর্শক-শ্রোতাদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মতো।

রাত সা‌ড়ে ৮টার প‌র কনসার্ট শুরু হয়। কনসা‌র্টে অনুপ‌স্থিত ছি‌লেন অ‌ঙ্কিত তিওয়া‌রি। তাস‌নিম আ‌নিকা স্টে‌জে ওঠেন রাত নয়টায়। এর প‌রেই স্টে‌জে ওঠেন ভারতীয় শিল্পী সানা খান। ‘ছাম্মা ছাম্মা’, ‘বাম ডি‌গি ডিগিবাম’, ‘পাল্লু লাট‌কে’সহ জন‌প্রিয় বেশ‌কিছু হি‌ন্দি গা‌নের স‌ঙ্গে তিনি পারফর্ম ক‌রেন।

১০টা ৪৬ মি‌নি‌টে স্টে‌জে ওঠেন নো‌বেল। শুরু ক‌রেন আইয়ুব বাচ্চুর ‘সেই তু‌মি’ দি‌য়ে। এরপর একে একে খ্যা‌তিমান শিল্পী‌দের জন‌প্রিয় সব গান গেয়ে শ্রোতাদের মন জয় ক‌রে নেন এই শিল্পী। কনসা‌র্টের উপ‌স্থাপক ছি‌লেন ফুয়াদ ও শান্তা জাহান। যৌথভাবে এই কনসার্টের আয়োজন করে এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট।

নোবেলের গান গাওয়া শেষে আয়োজকরা অঙ্কিত তেওয়ারি অনুষ্ঠানে হাজির না হওয়ায় দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করেন। এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান বলেন, ‘অঙ্কিতের সঙ্গে সব কথাবার্তা চূড়ান্ত হয়েছিল। আমরা তার সম্মানীও পরিশোধ করেছি। হঠাৎ করেই মুড ভালো নেই বলে উনি আমাদের শো ক্যানসেল করেছেন। আমাদের জানিয়েছেন উনি ফ্লাইট মিস করেছেন। তার তিনজন মিউজিশিয়ানও বাংলাদেশে অবস্থান করছেন। দুই বাংলার শিল্পীদের নিয়ে আমরা চমৎকার একটি আয়োজন উপহার দিতে চেয়েছিলাম।’

এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান আরও বলেন, ‘আপনারা নোবেলের ও আনিকার গান উপভোগ করেছেন। যেহেতু অঙ্কিত আসার কথা বলেও আসেননি, টিকিটে আমাদের অফিসের ফোন নম্বর দেওয়া আছে। কেউ টিকিটের মূল্য ফেরত চাইলে, আমরা সেটা ফেরত দিব।’


রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/রাহাত/তারা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge