ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

স্বামীর বিরুদ্ধে অভিনেত্রীর এফআইআর দায়ের

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ১২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামীর বিরুদ্ধে অভিনেত্রীর এফআইআর দায়ের

অভিনব, শ্বেতা, পলক ও রেয়ানশ (বাঁ থেকে)

বিনোদন ডেস্ক : স্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন ভারতীয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। গতকাল রোববার দুপুরের দিকে মুম্বাইয়ের সমতা নগর থানায় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন শ্বেতা।

স্পট বয় ম্যাগাজিনে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শ্বেতা তার স্বামী অভিনবের বিরুদ্ধে একাধিক অভিযোগ জানিয়ে এফআইআর দায়ের করেছেন। অভিনেত্রী জানান, ইদানীং তার স্বামী মদের প্রতি অতিরিক্ত আসক্ত হয়ে পড়েছেন। যে কারণে সংসারে অশান্তি। শ্বেতার আগের পক্ষের মেয়ে পলককে মদ্যপ অবস্থায় মারধরও করে অভিনব। এ নিয়ে বলতে গেলে ধাক্কাধাক্কি হয় শ্বেতার সঙ্গে। শুধু তাই নয়, পলককে মাঝে মাঝে মডেলদের অশ্লীল ছবিও দেখাতেন অভিনব। সঙ্গে গালিগালাজ করার অভিযোগও করেছেন শ্বেতা। 

এ প্রতিবেদনে আরো জানানো হয়েছে, শ্বেতার অভিযোগের ভিত্তিতে অভিনবর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। তারপর থানায় ডেকে পাঠানো হয় অভিনবকে। তাকে ঘণ্টা চারেক জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর অভিনবকে ছেড়ে দেয় থানা পুলিশ। 

তবে বলিউড লাইফ নামে অন্য একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনবকে প্রথমে আটক করা হয়। পরে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে শ্বেতা ও অভিনবর পরিবার এখনো কোনো বক্তব্য দেয়নি।

২০১৩ সালে অভিনেতা অভিনব কোহালির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্বেতা। ২০১৬ সালে তাদের ঘর আলো করে আসে পুত্র রেয়ানশ। এর আগে ১৯৯৮ সালে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেছিলেন শ্বেতা। পরে রাজার বিরুদ্ধে আদালতে নির্যাতনের মামলা করেছিলেন তিনি। ২০০৭ সালে রাজার সঙ্গে শ্বেতার বিবাহবিচ্ছেদ হয়। রাজা-শ্বেতার সন্তান পলক। এই পলককে মারধরের অভিযোগে এবার অভিনবের বিরুদ্ধে আইনের আশ্রয় নিলেন শ্বেতা।

বিগ বস চতুর্থ পর্বের বিজয়ী শ্বেতা তিওয়ারি। ২০০৪ সালে বলিউডের ‘মাধুশি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর পাঞ্জাবি, মারাঠি, কণ্নড়, উর্দু ভাষার সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়