ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলিয়ার প্রথম মিউজিক ভিডিও

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫০, ১৪ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলিয়ার প্রথম মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান তিনি। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি গানেও কণ্ঠ দিয়েছেন এই অভিনেত্রী।

প্রথমবারের মতো ‘প্রাডা’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে পারফর্ম করলেন আলিয়া। গানটিতে কণ্ঠ দিয়েছেন দ্য দূরবীন ও শ্রেয়া শর্মা। ইউটিউবে মুক্তি পেয়েছে ভিডিওটি। আলিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করেছেন ভিডিওটি। এই পার্টি সংয়ে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন আলিয়া।

দ্য দূরবীনের সদস্য ওমকার বলেন, ‘প্রাডা আমাদের ভালোবাসা ও শ্রমের ফসল। আলিয়ার সঙ্গে শুটিং করার সময় আমরা অনেক মজা করেছি। তিনি খুবই মেধাবী একজন অভিনেত্রী। তার প্রচুর ভক্ত। যখন তিনি কাজটি করতে রাজি হলেন তখনই বুঝেছিলাম ভিডিওটি নিয়ে দর্শকদের আকাশ চুম্বী প্রত্যাশা। আশা করছি, দর্শকদের আমরা হতাশ করিনি।’

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’। বর্তমানে ‘সড়ক-টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ সিনেমার সিক্যুয়েল এটি। সিনেমাটি পরিচালনা করছেন মহেশ ভাট। প্রথমবারের মতো বাবার পরিচালনায় কাজ করছেন আলিয়া। এতে আরো অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রয় কাপুর, অক্ষয় আনন্দ, প্রিয়াঙ্কা বোস প্রমুখ। ২০২০ সালের ১০ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন: ‘প্রাডা’ গানটি।

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়