ঢাকা, মঙ্গলবার, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘খুশিতে পাঁচ মিনিট লাফালাফি করেছি’

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৮ ৩:১৭:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৮ ৫:২০:৪২ পিএম
‘খুশিতে পাঁচ মিনিট লাফালাফি করেছি’
আলিয়া ভাট, সালমান খান

বিনোদন ডেস্ক: অভিনেত্রী আলিয়া ভাট। স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন। এরপর দর্শকদের বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

সঞ্জয় লীলা বানসালির ইনশাআল্লাহ সিনেমায় অভিনয় করছেন আলিয়া। এতে সালমান খানের সঙ্গে দেখা যাবে তাকে। সম্প্রতি আলিয়া জানিয়েছেন, প্রথম যখন সিনেমাটিতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত হন বেশ উচ্ছ্বসিত হয়েছিলেন তিনি।

আলিয়া ভাট বলেন, ‘আমার মনে আছে আমি লাফালাফি করেছিলাম। মুম্বাইয়ে ছিলাম না। দেশের বাহিরে ছিলাম এবং কিছু একটা করছিলাম, তখনই কলটি পাই। সত্যি বলতে কল পাওয়ার পর আমি এক কোনায় গিয়ে খুশিতে পাঁচ মিনিট লাফালাফি করেছি কারণ আমি খুব উচ্ছ্বসিত ছিলাম।’

সঞ্জয় লীলা বানসালি ও সালমানের সঙ্গে আলিয়ার এটি প্রথম সিনেমা। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলেও জানান এ অভিনেত্রী।

বর্তমানে সড়ক-টু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সড়ক সিনেমার সিক্যুয়েল এটি। সিনেমাটি পরিচালনা করছেন মহেশ ভাট। প্রথমবারের মতো বাবার পরিচালনায় কাজ করছেন আলিয়া। এতে আরো অভিনয় করছেন— সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রয় কাপুর, অক্ষয় আনন্দ, প্রিয়াঙ্কা বোস প্রমুখ। ২০২০ সালের ১০ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এছাড়া মুক্তির অপেক্ষায় রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার ব্রহ্মাস্ত্র সিনেমাটি। পাশাপাশি বাহুবলি সিনেমাখ্যাত এস এস রাজামৌলি পরিচালিত জুনিয়র এনটিআর ও রাম চরণ অভিনীত ট্রিপল আর সিনেমাতেও দেখা যাবে আলিয়াকে।

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন